শ্রীপুরে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে যুবক আটক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮, ২০:১৭

গাজীপুরের শ্রীপুরে কলেজ পড়ুয়া তরুণীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করার অভিযোগে মেহেদী হাসান রাব্বি (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে তাকে আটক করা হয়। পরে যৌন নিপীড়নের শিকার তরুণীর পিতার অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করে মেহেদীকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

গ্রেপ্তার মেহেদী হাসান রাব্বি (২০) শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

ভুক্তভোগীর স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম জানান, গ্রেপ্তার তরুণ ও যৌন হয়রানির শিকার তরুণীর বাড়ি একই গ্রামে। উভয়ের বাড়ি একই গ্রামে হওয়ায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে অভিযুক্ত তরুণ তাঁর আরো দুই বন্ধুকে সাথে নিয়ে বিয়ের প্রলোভনে একাধিকবার তরুণীকে ধর্ষণ করে, এরই এক পর্যায়ে তরুণীটি গর্ভধারণ করলে অভিযুক্ত তরুণটি তার বিভিন্ন বন্ধুদের সহায়তায় তরুণীর গর্ভপাত ঘটায়।

এদিকে গত শুক্রবার সন্ধ্যায় উভয়েই মাওনা চৌরাস্তার উড়াল সেতুর উপর কথাকাটাকাটি করেন। কিন্তু তরুণটি বিয়ের ব্যাপারে অস্বীকৃতি জানালে তরুণীটি একটি গাড়ির নিচে ঝাঁপ দেন। তবে গাড়ির চালকের দক্ষতায় প্রাণে বেঁচে যান। এ ঘটনা স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

তিনি আরো জানান, মেয়ের বাবার অভিযোগ শনিবার মামলা হিসেবে গ্রহণ করা হয়। পরে গ্রেপ্তার মেহেদীকে দুপুরের দিকে জেলহাজতে পাঠানো হয়।

ঢাকাটাইমস/১১আগস্ট/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :