গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৮, ১২:৫৭

গাজীপুরের টঙ্গীর দক্ষিণ আউচপাড়া এলাকায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির রায় দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। রবিবার সকাল ১১টায় গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হকের আদালত এ রায় দেয়।

রায় ঘোষণার সময় আদালতের কাঠগড়ায় দণ্ডপ্রাপ্ত স্বামী উপস্থিত ছিলেন।

নিহত মৌসুমী আক্তার পঞ্চগড়ের আমলাহার গ্রামের মঞ্জুর হকের মেয়ে। তিনি স্বপরিবারে টঙ্গীর দক্ষিণ আউচপাড়ায় পার্লস প্রিন্স গার্মেন্টেসের পেছনে বালুর মাঠ বস্তিতে ভাড়ায় বসবাস করতেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত স্বামী আনিসুর রহমান দিনাজপুরের উত্তর কৃঞ্চপুর গ্রামের আনসার আলীর ছেলে।

গাজীপুর আদালতের পিপি হারিছউদ্দিন আহম্মদ জানান, গত ২০১৫ সালের ৫ আগস্ট পারিবারিক কলহের জেরে আনিছুর রহমান তার স্ত্রীকে বটি ও দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। পরে কৌশলে স্ত্রীকে গ্রামের বাড়িতে পাঠানোর সময় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় নিহতের চাচাতো ভাই তরিকুল ইসলাম বাদি হয়ে টঙ্গী থানায় মামলা দায়ের করেন। পরে আদালত দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্য গ্রহণ শেষে রবিবার সকাল ১১টায় এ রায় দেয়। মামলার রায়ে রাষ্ট্রপক্ষ ও নিহতের পরিবার সন্তোষ প্রকাশ করেছেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহম্মদ ও বিবাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট শহীদুল ইসলাম।

(ঢাকাটাইমস/১২আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :