চাঁদপুরে বৃদ্ধাকে খুন করে স্বর্ণালঙ্কার লুট

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০১৮, ১৬:১২ | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৮, ১৫:৫৯

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের দক্ষিণ চাপিলা গ্রামে সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্যরা হাত পা বেঁধে শ্বাসরোধ করে সালেহা বেগম (৬০) নামে বৃদ্ধাকে হত্যা করেছেন। একই সময় ডাকাতরা তার ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে।

রবিবার ভোর ৪টার দিকে ওই গ্রামের হাজী নেছার গাজীর বাড়ীতে এ ঘটনা ঘটে। হত্যার শিকার সালেহা বেগম ওই বাড়ীর মাওলানা ফয়েজ উল্যাহ গাজীর স্ত্রী। তার চার ছেলে এবং তিন কন্যা সন্তান রয়েছেন।

নিহতের দেবর হাফেজ ফোরকান গাজী জানান, নিহত সালেহা বেগম তার বড় ভাইয়ের স্ত্রী। ওই ঘরে ভাবী এবং ছোট ভাতিজা মানজুরের স্ত্রী তাহমিনা আক্তার ও তার শিশু কন্যা তাহিয়া থাকেন। প্রতিদিনের মত তারা রাতে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ৪টার দিকে তিনি নামাজের প্রস্তুতি নিচ্ছেন। এ সময় পাশ্ববর্তী ঘর অর্থাৎ নিহতের ঘর থেকে লোকজন আওয়াজ দিচ্ছেন।

ঘটনাস্থলে গেলে জানতে পারেন সালেহা বেগম প্রকৃতি ডাকে সাড়া দিতে ঘর থেকে বাহির হন। এসময় পাঁচ ডাকাত সদস্য তার হাত পা বেঁধে শ্বাসরোধ করে অজ্ঞান অবস্থায় তাকে ঘরের ভেতর নিয়ে আসেন।

পরে ডাকাতরা মানজুরের স্ত্রী তাহমিনারও হাত পা বেঁধে স্টিলের আলমিরার চাবি নিয়ে স্বর্ণলাঙ্কার ও মূল্যবান জিনিসপত্র লুট করে।

পরে স্থানীয় পল্লী চিকিৎসক সাখাওয়াতকে আনা হলে তিনি সালেহা বেগমকে মৃত বলে ঘোষণা করেন। পরে ফোরকান বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ সদস্যকে জানান।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উল্যাহ ওলি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত সালেহা বেগমের সুরতহাল প্রস্তুত করা হয়েছে। নিহতের ছেলেরা সকলেই ঢাকাসহ বিভিন্ন স্থানে থাকেন। তারা এলে চেয়ারম্যানসহ আলোচনা করে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১২আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :