‘জনগণ ভুল করলে দেশ হবে হাওয়া ভবনের’

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০১৮, ২২:০৯ | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৮, ২১:৫৭

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ২০১৪ সালের নির্বাচন বাঞ্চাল করতে বিএনপি-জামায়াত নানা চক্রান্ত করেছে, হুসেইন মুহম্মদ এরশাদও ডিগবাজি দিয়েছিলেন। তখন নির্বাচন না হলে দেশে গণতন্ত্র থাকত না, দেশে মার্শাল ল’ আসত। তেমনি আগামী ডিসেম্বরের নির্বাচন ৭০’র মতো গুরুত্বপূর্ণ নির্বাচন। ৭০’র নির্বাচনে এ দেশের মানুষ ভুল করে নাই, নৌকার বিজয়ের মাধ্যমে এ দেশে স্বাধীনতা এসেছে। এবারের নির্বাচনে দেশের জনগণ ভুল করলে বাংলাদেশ হবে হাওয়া ভবনের দেশ, খালেদার জঙ্গিবাদের দেশ। আলোকিত বাংলাদেশ রাখতে চাইলে এবারেও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। ইউরোপ-আমেরিকা-মালয়েশিয়ায় যে পদ্ধতিতে নির্বাচন হয়, বাংলাদেশেও সেই পদ্ধতিতেই নির্বাচন হবে। আগামী নির্বাচন হবে শেখ হাসিনার অধীনে ফাইনাল খেলা। এ খেলায় রেফারি থাকবে নির্বাচন কমিশন।

জামালপুরের সরিষাবাড়ীতে রবিবার দুপুরে ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল পরিদর্শন শেষে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম আরো বলেন, “স্বাস্থ্যসেবা জনগণের দৌঁড়গোড়ায় পৌঁছে দিতে আওয়ামী লীগ সরকার কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করেছে, বিএনপি তা বন্ধ করে দিয়েছিল। আওয়ামী লীগ ক্ষমতায় এসে আবার তা চালু করে। ১৬ কোটি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত কষ্টসাধ্য হলেও সরকার সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে। শেখ হাসিনা মানেই শক্তি, শান্তি, উন্নয়ন ও স্বাস্থ্যসেবা। নির্বাচনের আগেই আরো পাঁচ হাজার ডাক্তার নিয়োগ দেয়া হবে। ডাক্তারদের কাজে অবহেলা সহ্য করা হবে না। গ্রামে খেঁটে খাওয়া মানুষের পাশে থেকে সেবা দিতে হবে।

সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। মির্জা আজম বলেন, “বর্তমান সরকার দেশের প্রতিটি জেলায় মেডিকেল কলেজ স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে। জামালপুরেও শেখ হাসিনা মেডিকেল কলেজের কার্যক্রম শুরু হয়েছে। এ জেলায় একটি নার্সিং ইন্সটিটিউট ও ৫০ শয্যাবিশিষ্ট নতুন একটি হাসপাতাল স্থাপনের সিদ্ধান্তও চূড়ান্ত।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কবির উদ্দিন এতে সভাপতিত্ব করেন।

(ঢাকাটাইমস/১২আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে: বিএনপির আরও ৫ নেতা বহিষ্কার

সরকারকে পরাজয় বরণ করতেই হবে: মির্জা ফখরুল

এমপি-মন্ত্রীর স্বজন কারা, সংজ্ঞা নিয়ে ধোঁয়াশায় আ.লীগ

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

স্থানীয় নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও এক নেতা বহিষ্কার 

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

এই বিভাগের সব খবর

শিরোনাম :