কর্মবিরতি স্থগিত করেছে নোবিপ্রবি শিক্ষক সমিতি

নোবিপ্রবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৮, ২২:০১

কর্মবিরতি ঘোষণার এককার্য দিবসের মধ্যেই স্থগিত করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সমিতি।

রবিবার দুপুর ১২টায় শিক্ষক সমিতির সভাপতি (ভারপ্রাপ্ত) ড. গাজী মো. মহসীন এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নুরুজ্জামান ভূঞা এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের প্রশাসন শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করে শিক্ষক সমিতিকে আশ্বস্ত করেছে ভবিষ্যতে প্রশাসনিক ও অ্যাকাডেমিক কার্যক্রম বাধাগ্রস্তসহ দৈনন্দিন গবেষণা ব্যাহত হয় এমন নিন্দনীয় কাজ শিক্ষার্থীরা করবে না। এর পরিপ্রেক্ষিতে শিক্ষকদের ডাকা অনির্দিষ্টকালের কর্মবিরতি স্থগিত করা হয়েছে।

দুপুর ১২টার পর থেকে রুটিন অনুযায়ী সকল বিভাগের ক্লাস, পরীক্ষা চলবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এদিকে শিক্ষকদের ডাকা অনির্দিষ্টি কর্মবিরতির মধ্যেই সকালে কয়েকটি বিভাগের অ্যাকাডেমিক কার্যক্রম চালু ছিল বলে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন শিক্ষার্থী জানান, তারা যথারীতি রুটিন অনুসারে ক্লাস করেছেন এবং কয়েকটি বিভাগে পূর্ব ঘোষিত ক্লাস টেস্ট হবারও কথা ছিল। তবে এ ব্যাপারে শিক্ষক সমিতির কাছে জানতে চাইলে তারা অবগত নন বলে জানিয়েছেন।

এর আগে গত বৃহস্পতিবার শিক্ষার্থীদের নয় দফা আন্দোলন চলাকালীন শিক্ষকদের সঙ্গে শিক্ষার্থীদের অসদাচারণ এবং শিক্ষার্থী কর্তৃক শিক্ষকদের দৈনন্দিন কার্যক্রম ও স্বাভাবিক চলাফেরায় ব্যাহত হওয়ার অভিযোগ এনে অনির্দিষ্টিকালের জন্য কর্মবিরতির ঘোষণা দেয় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

(ঢাকাটাইমস/১২আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :