শ্রীলঙ্কা-দ. আফ্রিকা টি-টোয়েন্টি রাতে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৮, ০৮:৪৮

শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ। কলম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। এই ম্যাচের মাধ্যমে দুই দলের মধ্যকার এই সিরিজটি শেষ হবে।

এই সিরিজের শুরুতে দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হয়। টেস্ট সিরিজটি ২-০ ব্যবধানে জিতে নেয় শ্রীলঙ্কা। এরপর পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ৩-২ ব্যবধানে জিতে নেয় দক্ষিণ আফ্রিকা। ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচে দক্ষিণ আফ্রিকা জিতলেও পরের দুই ম্যাচে জয় পায় স্বাগতিকরা।

টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা এখন পর্যন্ত নয়বার মুখোমুখি হয়েছে। এর মধ্যে চারটিতে জিতেছে শ্রীলঙ্কা। আর পাঁচটিতে জিতেছে দক্ষিণ আফ্রিকা। নয় ম্যাচের মধ্যে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয় শ্রীলঙ্কার মাটিতে। এর মধ্যে তিনটিতে জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা।

দক্ষিণ আফ্রিকা একাদশ (সম্ভাব্য): কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেন্ডরিকস, এইডেন মার্করাম, হেনরিক ক্লাসেন, জেপি ডুমিনি (অধিনায়ক), ডেভিড মিলার, উইয়ান মাল্ডার, আন্দিল ফেহলাকওয়েও, জুনিয়র ডালা, লুঙ্গি এনগিদি, তাবরাইজ শামসি।

শ্রীলঙ্কা একাদশ (সম্ভাব্য): কুসল মেন্ডিস, কুসল পেরেরা (উইকেটরক্ষক), উপুল থারাঙ্গা, দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), থিসারা পেরেরা, দাসুন শানাকা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়া, লক্ষণ সান্দাকান, কাসুন রাজিথা।

(ঢাকাটাইমস/১৪ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত