শেখ হাসিনার সরকার মেহনতি-অবহেলিত মানুষের: রাসেল

ইফতেখার রায়হান, টঙ্গী (গাজীপুর) থেকে
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৮, ২২:৩৩

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার মানেই খেটে খাওয়া ও গরিব-দুঃখী ও মেহনতি মানুষের সরকার। বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, দলিত হরিজনসহ এসব পিছিয়ে পড়া মানুষ যাদের সমাজে ঠাঁই হয় না, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আশ্রয় পায়। অবহেলিত মানুষকে তিনি সম্মান দিতে জানেন বলেই বিভিন্ন ধরনের ভাতার মাধ্যমে তাদেরকে সহযোগিতা করছেন।

মঙ্গলবার টঙ্গী পাইলট স্কুল এন্ড গালর্স কলেজ মাঠে বয়স্ক, প্রতিবন্ধী, দলিত হরিজন বেদে ভাতা ভোগী এবং স্বেচ্ছাসেবী সংস্থাকে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহর সমাজসেবা এ অনুষ্ঠানের আয়োজন করে।

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা আ ফ ম আমানউল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, গাজীপুর সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. আমির হোসেন, মুক্তিযোদ্ধা ফজলুল হক, টঙ্গী পাইলট স্কুল এন্ড গালর্স কলেজের অধ্যক্ষ মো. আলাউদ্দিন মিয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম জহুরুল   হক, গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মো. আসাদুর রহমান কিরন, নূরুল ইসলাম নুরু, জিল্লুর রহমান মুকুল, কেয়া শারমিন, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, রেজাউল করিম, হুমায়ুন কবীর বাপ্পী প্রমুখ।

অনুষ্ঠানে ২০১৭-১৮ অর্থ বছরে আর্থ-সামাজিক উন্নয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় ৭৩৫ জনকে ভাতা প্রদান করা হয়।

ঢাকাটাইমস/১৪আগস্ট/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Close