অভিজিতের বিরুদ্ধে ফের শ্লীলতাহানির মামলা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৮, ০৮:৫৯

বলিউডের তুমুল জনপ্রিয় গায়ক অভিজিত ভট্টাচার্জের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে মামলা দায়ের করেছেন এক নারী। মুম্বাই পুলিশ সূত্রে খবর, ওই নারীর সঙ্গে ফোনে কথা বলার সময় অশালীন, আপত্তিজনক ভাষা ব্যবহার করেন অভিজিত।

অভিযোগ, অশালীন ও আপত্তিজনক ভাষায় কথা বলার কারণে ওই নারীর সম্মানহানি হয়েছে। কোনও একটি বিষয় নিয়ে বাদানুবাদের সময় গায়ক অভিজিত ওই নারীকে উদ্দেশ্য করে এমন অশালীন ভাষা ব্যবহার করেন বলে জানায় পুলিশ।

পুলিশ আরও জানায়, নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারীর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। যদি গায়ক অভিজিত তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। বিষয়টিকে তিনি উদ্দেশ্যপ্রণেদিত বলে উল্লেখ করেছেন। এদিকে, পুলিশ ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে।

তবে এটাই প্রথম নয়, পূজা মণ্ডপে এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে ২০১৫ সালের অক্টোবরে একবার মামলা হয়েছিল অভিজিতের বিরুদ্ধে। অভিযোগ ছিল, দুর্গা পূজা দেখতে মুম্বাইয়ের লোখান্ডওয়ালার মণ্ডপে গিয়েছিলেন ওই নারী। অভিজিৎ সেই পূজা আয়োজনের সঙ্গেই জড়িত ছিলেন।

এক সময় গায়ক ওই নারীকে শারীরিকভাবে হেনস্তা করতে শুরু করেন। এ ব্যাপারে অভিজিৎকে একাধিকবার সতর্ক করা হয়। পরে হেনস্তার প্রতিবাদ করায় ওই নারীকে অভিজিৎ হুমকি দেন এবং নিরাপত্তারক্ষীদের দিয়ে ধাক্কা মেরে বাইরে বের করে দেন। এর পরই ওই নারী মুম্বাইয়ের ওশিয়ারা থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন।

সেবারও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছিলেন অভিজিত। শুধু তাই নয়, টুইটারে এক নারী সাংবাদিকের উদ্দেশে কুরুচিকর মন্তব্যের অভিযোগে ২০১৬ সালের আগস্টে গ্রেপ্তারও হয়েছিলেন তিনি। মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম সেল গ্রেপ্তার করেছিল অভিজিতকে। তবে গ্রেপ্তারের কয়েক ঘণ্টা পর ব্যক্তিগত জামিনে মুক্তি পেয়ে যান গায়ক।

ঢাকাটাইমস/১৫ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত