মেহজাবিনের প্রেমে পড়েছেন জোভান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৮, ১৪:১৩

পুরান ঢাকার একই এলাকায় থাকেন হালের জনপ্রিয় নাট্য অভিনেতা জোভান আহমেদ ও ‘বড় ছেলে’ খ্যাত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। মেহজাবিনকে খুবই পছন্দ করেন জোভান। এক কথায় তার প্রেমে পড়েছেন। মেহজাবিনকে দেখার জন্য প্রতিদিন রাস্তায় দাঁড়িয়েও থাকেন।

এদিকে, মেহজাবিন খুব রক্ষণশীল পরিবারের মেয়ে। তিনি নিজেও সেই ধরণের। তার বাবা এলাকার প্রভাবশালী ব্যক্তি। জোভানের ভালোবাসার কথা তিনি বোঝেন। তিনি নিজেও জোভানকে ভালোবাসেন, কিন্তু প্রকাশ করতে পারেন না। এই পাওয়া না পাওয়ার মধ্যেই থেকে যায় তাদের ভালোবাসা।

তবে এটা রিয়েল লাইফের কোনো ঘটনা নয়। সম্প্রতি এমনই গল্প নিয়ে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। পুরান ঢাকার একটি ছেলে ও মেয়ের গল্প নিয়ে নির্মিত সে টেলিফিল্মের তিনি নাম দিয়েছেন ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার। যেটি রচনা করেছেন ফারিয়া হোসেন।

নির্মিত এ টেলিফিল্মটি সম্পর্কে নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘এক বছর ধরে কাজটির জন্য অপেক্ষা করেছি। এই ঈদে সবার আগে এই টেলিফিল্মটি নির্মাণ করেছি। এটি আমাদের অনেক পছন্দের একটা প্রোজেক্ট। আমি বিশ্বাস করি, টেলিফিল্মটির গল্প দর্শকরাও খুব পছন্দ করবেন।’

অন্যদিকে টেলিফিল্মটির নায়ক জোভান আহমেদ বলেন, ‘গড়পড়তার বাইরে অন্যরকম একটি কাজ এটি। সবাইকে টেলিফিল্মটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’ প্রসঙ্গত, ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার টেলিফিল্মটি আসছে কোরবানী ঈদের দ্বিতীয় দিন দুপুর আড়াইটায় চ্যানেল আইয়ে প্রচার করা হবে।

ঢাকাটাইমস/১৫ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :