বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০১৮, ২২:০২ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৮, ১৯:০৩

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিনজন।

নিহতরা হলেন ভৈরবের মিরারচর এলাকার আহম্মদ আলীর ছেলে বাহার উদ্দিন (৫৫), বাজিতপুরের পুরানখলার এলাকার ইদু মিয়ার ছেলে সিএনজিচালক আবুল হাসেম (১৮), একই উপজেলার পিরোজপুরের দক্ষিণ জুয়ারিয়া এলাকার আবদুল মালেক মিয়ার ছেলে হাফেজ মোশারফ হোসেন।

বুধবার বিকাল পৌনে সাড়ে ৩টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে কুলিয়ারচর উপজেলার রামদি ইউনিয়নের কোণাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভৈরব থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে কিশোরগঞ্জের যাচ্ছিল। অন্যদিকে যাতায়াত পরিবহনের একটি যাত্রীবাহী বাস কিশোরগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল। পথে কুলিয়ারচর উপজেলার রামদি ইউনিয়নের কোণাপাড়া এলাকায় বাসটি সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে সিএনজিকে চাপা দেয়। এসময় বাসের নিচে চাপা পড়ে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

এতে সিএনজিচালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ তিনজন ঘটনাস্থলেই মারা যায়। আহত হন তিনজন। এর মধ্যে গুরুতর অবস্থায় একজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

ভৈরব হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে নিহত তিনজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ধারণা করা হচ্ছে, বেপরোয়া গতিতে বাসটি সিএনজিচালিত অটোরিকশাটিকে ওভারটেক করতে গেলে এই দুর্ঘটনা ঘটে।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :