এমবাপ্পের জুতায় তারকা চিহ্ন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০১৮, ২০:০৯ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৮, ২০:০৪

গত জুন-জুলাইয়ে রাশিয়ায় অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় ফ্রান্স। বিশ্বকাপে এটি তাদের দ্বিতীয় শিরোপা। ফ্রান্সের এই শিরোপা জয়ের অন্যতম নায়ক ছিলেন কাইলিয়ান এমবাপ্পে। রাশিয়া বিশ্বকাপে চারটি গোল করেন তিনি। তিনি পান টুর্নামেন্টের সেরা তরুণ খেলোয়াড়ের পুরস্কার।

বিশ্বকাপ জয়ের উদযাপনের অংশ হিসাবে কাইলিয়ান এমবাপ্পে তার ব্যক্তিগত এক জোড়া নাইক ফুটবল বুট উন্মোচন করেছেন। জুতায় তার নাম লেখা রয়েছে। সেই সাথে বিশ্বকাপে ফ্রান্সের দুইটি শিরোপা জয়ের চিহ্ন হিসাবে রয়েছে দুইটি তারকা।

প্যারিস সেইন্ট-জার্মেইয়ের তারকা কাইলিয়ামন এমবাপ্পে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে ভক্তদের জন্য নতুন এই জুতা প্রদর্শন করেছেন। এবারের মৌসুমে তিনি কোন জুতা পায়ে দিয়ে খেলবেন তা তিনি ভক্তদের জানিয়ে রাখলেন।

রাশিয়া বিশ্বকাপে সাত ম্যাচ খেলে চারটি গোল করেন কাইলিয়ান এমবাপ্পে। তাছাড়া একটি অ্যাসিস্ট ছিল তার। তিনি মাঠে ৫৩৪ মিনিট সময় খেলেছেন। বিশ্বকাপে এমবাপ্পে তার প্রথম গোলটি করেন পেরুর বিপক্ষে। এরপর আর্জেন্টিনার বিপক্ষে দুইটি গোল করেন তিনি। ফাইনাল ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে একটি গোল করেন কাইলিয়ান এমবাপ্পে।

(ঢাকাটাইমস/১৫ আগস্ট/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত