‘বঙ্গবন্ধুর খুনিদের সঙ্গে কোনো সংলাপ নয়’

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ১৬ আগস্ট ২০১৮, ১৭:৪৫ | প্রকাশিত : ১৬ আগস্ট ২০১৮, ১৩:০০

বাংলাদেশের বিরুদ্ধে ও বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে শুধু পাকিস্থান নয় আন্তর্জাতিক চক্রান্ত জড়িত ছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি বলেন, এ ষড়যন্ত্রে আমেরিকা ছিল অন্যতম। ষড়যন্ত্রকারীরা আবারো এক হচ্ছে।

বুধবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ সেলিম আরও বলেন, কামাল হোসেন, মান্নান ও জাসদ, কর্লেন তাহের রেডিও স্টেশনে গিয়ে বঙ্গবন্ধুর খুনিদের বিভিন্ন উপদেশ দিয়েছিলেন। এসব শক্তিই বঙ্গবন্ধুর হত্যার জন্য দায়ী। জামায়াত ও বিএনপি স্বাধীনতা বিরোধী। এরা একটার পর একটা ষড়যন্ত্র করছে। খুনিদের সাথে কোনো সংলাপ নেই। কোনো সংলাপ হতে পারে না।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু প্রমূখ বক্তব্য রাখেন।

সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশ নেন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :