প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে বাংলাদেশের মেয়েরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ আগস্ট ২০১৮, ২০:০১ | প্রকাশিত : ১৬ আগস্ট ২০১৮, ১৯:৫৩

সাফ অনূর্ধ্ব-১৫ উইমেন্স চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভুটানের মুখোমুখি হয়েছে বাংলাদেশের মেয়েরা। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে মারিয়া মান্ডার দল। দলের পক্ষে একটি করে গোল করেন আনাই, তহুরা খাতুন ও অনুচিং।

থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে ম্যাচ শুরুর ষষ্ঠ মিনিটেই সুযোগ পায় মারিয়ার দল। কিন্তু লক্ষভ্রষ্ট শটে সেই সুযোগ কাজে লাগাতে পারেনি অতিথিরা। ম্যাচের ১৮তম মিনিটে বল জালে পাঠানোর সুযোগ পায় আনাই মোগোনি। সুযোগ হাতছাড়া না করে বল ঠিকানায় পাঠিয়ে বাংলাদেশকে এগিয়ে নেন তিনি।

৩৮তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন অনুচিং। তার পাঁচ মিনিট পরেই সতীর্থের বাড়ানো বল ডি-বক্সের ভেতরে ঢুকে ভুটানের জালে পাঠান তহুরা খাতুন।

গ্রুপ ‘বি’ থেকে চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে ওঠে বাংলাদেশ। এই গ্রুপ থেকে গ্রুপ রানার আপ হয় নেপাল। বাংলাদেশ গ্রুপ পর্বে পাকিস্তানকে ১৪-০ ও নেপালকে ৩-০ গোলে পরাজিত করে। আর এক ম্যাচে জয় পেয়েই নেপাল উঠে যায় সেমিফাইনালে। তারা পাকিস্তানকে ৪-০ গোলে পরাজিত করে।

২০১৭ সালের ডিসেম্বরে বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছিল সাফ অনূর্ধ্ব-১৫ উইমেন্স চ্যাম্পিয়নশিপের প্রথম আসর। ওই আসরের ফাইনাল ম্যাচে ভারতেক ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

(ঢাকাটাইমস/১৬ অগাস্ট/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত