দুই বোনের নজর এবার শিরোপায়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০১৮, ১১:৩৮ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৮, ১০:০৭

সাফ অনূর্ধ্ব-১৫ উইমেন্স চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভুটানকে ৫-০ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করলো বাংলাদেশের মেয়েরা।

আর বাংলাদেশের জয়ের দিনে প্রথমেই গোল করে এগিয়ে নেন দুই জমজ বোন আনাই মোগিনি এবং আনুচিং মোগিনি। এমন ম্যাচে গোল করতে পেরে দুই বোনই বেশ আনন্দিত। এবার দুই বোনের নজর ফাইনাল শিরোপায়।

দুই বোন জানান,‘আমরা দুজনে খুব আনন্দিত যে আমরা দুই বোনই এমন ম্যাচে গোল করতে পেরেছি। আমাদের দল জিতে ফাইনালে উঠেছে। আমাদের নজর এবার ফাইনাল জেতা, এটাই লক্ষ্য।

গত আসরে সাফ চ্যাম্পিয়নশিপে ঘরের মাঠে ভুটানকে ৩-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ। এবার ভুটানের মাঠেই তাদের আরো বড় ব্যবধানে হারিয়ে দিল বাংলার মেয়েরা। এমন জয়ে খুশি মেয়েদের কোচ গোলাম রব্বানী ছোটন।

তিনি বলেন,‘আমরা স্বাভাবিক খেলাটা খেলেছি। গোলের জন্য চেষ্টা করে এক পর্যায়ে সফল হয়েছি। আর গোল পাওয়ার পর মেয়েরা আরও গোছালো, গতিময় ফুটবল খেলে ম্যাচের নিয়ন্ত্রণ নেয়। আমি মেয়েদের নিয়ে অনেক খুশি। এবারও আমাদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া।’

এই নিয়ে টুর্নামেন্টটির দ্বিতীয় আসরেও ফাইনালে উঠলো বাংলাদেশ নারী দল। চ্যাম্পিয়নশিপের মুকুট ধরে রাখতে বাংলাদেশের মেয়েদের সামনে এখন মাত্র এক ম্যাচ বাকি। প্রতিপক্ষ ভারত। আর সেই ম্যাচে ভারতকে হারাতে পারলেই টানা দ্বিতীয়বারের মত দক্ষিণ এশিয়ার সেরা হবে লাল-সবুজরা। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ আগস্ট।

(ঢাকাটাইমস/১৭ অগাস্ট/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত