৩৬ বলে ৯৪ করে জয়ের নায়ক ব্রাভো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৮, ১৪:০৯

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) শুক্রবার সেইন্ট লুসিয়া স্টার্সের বিপক্ষে পাঁচ উইকেটে জয় পেয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স। নাইটদের জয়ের নায়ক ড্যারেন ব্রাভো। ৩৬ বলে ৯৪ রান করে অপরাজিত থাকেন তিনি। এই রান করার পথে তিনি দশটি ছক্কা হাঁকান। চার মারেন ছয়টি। অর্থাৎ, ব্রাভোর ৯৪ রানের মধ্যে ৮৪ রান আসে বাউন্ডারি থেকে।

এদিন ড্যারেন স্যামি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে সেইন্ট লুসিয়া স্টার্সের দেয়া ২১৩ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে জয় তুলে নেয় ত্রিনবাগো নাইট রাইডার্স। দলের পক্ষে ৪২ বলে ৬৮ রান করেন ব্রেন্ডন ম্যাককলাম। ৩৬ বলে ৯৪ রান করে অপরাজিত থাকেন ড্যারেন ব্রাভো। সেইন্ট লুসিয়া স্টার্সের বোলারদের মধ্যে রাহকিম কর্নওয়াল ২টি, কাইরন পোলার্ড ১টি ও মিচেল ম্যাকক্লেনাঘান ২টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত নির্ধারিত ২০ ওভারে দুই উইকেটে ২১২ রান সংগ্রহ করে সেইন্ট লুসিয়া স্টার্স। দলের পক্ষে ৫৫ বলে ৭২ রান করে অপরাজিত থাকেন ওপেনার ডেভিড ওয়ার্নার। ২৯ বলে ৫৩ রান করেন রাহকিম কর্নওয়াল। ২৩ বলে ৬৫ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক কাইরন পোলার্ড। ত্রিনগাবো নাইট রাইডার্সের বোলারদের মধ্যে জ্যাভন সিয়ার্লস ১টি ও সুনিল নারিন ১টি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন ত্রিনবাগো নাইট রাইডার্সের ড্যারেন ব্রাভো।

সংক্ষিপ্ত স্কোর

সেইন্ট লুসিয়া স্টার্স: ২১২/২ (২০ ওভার)

ত্রিনবাগো নাইট রাইডার্স: ২১৫/৫ (১৯.৫ ওভার)

(ঢাকাটাইমস/১৭ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত