গোল করলে জার্সি সংগ্রহে রাখেন আগুয়েরো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০১৮, ১৭:১৩ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৮, ১৭:১১

আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো ক্লাব ফুটবলে খেলেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির হয়ে। ২০১১ সালে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন তিনি। ম্যানচেস্টার সিটির ইতিহাসে সার্জিও আগুয়েরো এখন সেরা গোলদাতা খেলোয়াড়। ক্লাবটির হয়ে এখন তার গোল সংখ্যা ২০১টি।

সার্জিও আগুয়েরো তার ক্যারিয়ারের প্রত্যেকটি গোলকে সমান গুরুত্ব দিয়ে দেখেন। ম্যানসেস্টার সিটি ক্লাব নিয়ে আমাজনের তৈরি করা একটি ডকুমেন্টারিতে এসব বলেছেন তিনি। শুক্রবার ম্যানচেস্টার সিটি: অল অর নাথিং শিরোনামের ডকুমেন্টারিটি প্রকাশিত হয়েছে।

এই ডকুমেন্টারিতে সার্জিও আগুয়েরো তার সব কালেকশন দেখিয়েছেন। তিনি কালেকশনে তার হ্যাটট্রিক করা ম্যাচের বলগুলো রেখে দিয়েছেন। তাছাড়া ম্যানচেস্টার সিটির হয়ে তিনি যতগুলো ম্যাচে গোল করেছেন সব ম্যাচের জার্সিও সংগ্রহে রেখেছেন। তিনি ম্যাচের তারিখ, নাম, কততম মিনিটে গোল করেছেন তাও লিখে রেখেছেন।

ডকুমেন্টারিতে সার্জিও আগুয়েরো সাক্ষাৎকার দিয়েছেন। তিনি বলেছেন, ‘আমার ছেলে বেনজামিন তার মায়ের সাথে আর্জেন্টিনায় থাকে। বেশির ভাগ সময় আমি একা থাকি।’

তবে, ম্যানচেস্টারে সার্জিও আগুয়েরোর একজন ভালো বন্ধু আছে। তিনি হচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের গোলরক্ষক ডেভিড ডি গিয়া। সার্জিও আগুয়েরো বলেছেন, ‘আমি ডি গিয়ার সঙ্গে ঘুরতে বের হই। আমরা অ্যাতলেটিকো মাদ্রিদে একসঙ্গে খেলতাম। তখন থেকে আমাদের মাঝে ভালো সম্পর্ক। কিন্তু সে খেলে ইউনাইটেডে। আর আমি খেলি সিটিতে।’

(ঢাকাটাইমস/১৭ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত