পথে গাড়ি আটকিয়ে পশু নামানো বন্ধে পুলিশ তৎপর: আইজিপি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০১৮, ২০:১৭ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৮, ১৯:১৩
ফাইল ছবি

পথে পথে জোরপূর্বক বেপারীদের ইচ্ছের বিরুদ্ধে যাতে হাট ইজারাদাররা গাড়ি থামিয়ে পশু নামাতে না পারে তার জন্য পুলিশ তৎপর রয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী। বলেছেন, নিজ গন্তব্যের হাটের নাম সম্বলিত স্টিকার অনুযায়ী পশুবাহী গাড়িগুলোকে পৌঁছে দিতে পুলিশ বেপারীদের সহায়তা করছে।

শুক্রবার বিকালে সাভারে আশুলিয়ার বাইপাইলে সড়ক পরিদর্শনে এসে একথা বলেন পুলিশ প্রধান।

তিনি বলেন, ‘প্রতি বছর পশুবাহী গাড়ীগুলো হাটে যাওয়ার সময় রাস্তায় জোর করে তাদের অন্য হাটে নেওয়া হয়। কিন্তু এবছর পুলিশের তৎপরতায় সড়কের কোথাও পশুবাহী ট্রাক আটকানো হচ্ছে না। বিক্রেতা যে হাটে চান সেই হাটেই যাতে নিজের পশুটি বিক্রি করতে পারেন সে জন্য পুলিশ তৎপর রয়েছে।’

তিনি আরো বলেন, ‘তৈরী পোশাক কারখানায় শ্রমিকরা যাতে ঈদ বোনাস ও বেতন যথা সময় পান তার জন্যও পুলিশ বিজিএমইএ ও মালিকপক্ষের সাথে বৈঠক করে সমস্যা সমাধানের ব্যবস্থা করেছে।’

এছাড়া ঈদযাত্রা নির্বিঘ্ন করতে ঢাকা জেলাসহ দেশের সব জেলায় হাইওয়ে পুলিশের পাশাপাশি জেলায় আইন শৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন রয়েছে বলেও জানান পুলিশ প্রধান।

এসময় প্রলিশ প্রধানের সঙ্গে উপস্থিত ছিলেন পুলিশের ডিআইজি আব্দুল্লাহ আল মামুন, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান ও শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার ছানা শামিনুর রহমান শামীমসহ পুলিশ কর্মকর্তারা।

ঢাকাটাইমস/১৭আগস্ট/আইআই/ডিএম

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :