স্ত্রী হত্যার অভিযোগে পুলিশ কর্মকর্তা স্বামীর ফাঁসি দাবি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৮, ২০:২৮

টাঙ্গাইলের মির্জাপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ এনে স্বামী পুলিশের এএসআই মামুনের বিচার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে নিহত শিল্পীর গ্রামবাসী।

শুক্রবার বেলা ১১টায় মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে গ্রামবাসীরা অভিযোগ করেন, গত সোমবার বিকালে মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামে নিজ বাড়িতে এএসআই মামুন তার স্ত্রী শিল্পী বেগমকে কুপিয়ে হত্যা করে নাটক সাজিয়ে নিজেকে নির্দোষ প্রমাণের চেষ্টা করেন।

এদিকে আহত এএসআই মামুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কমল সরকার জানান।

নিহত শিল্পীর ভাই মোস্তফা বাদী হয়ে মামুন, তার ছোট ভাই সানি বাবা আবুল কাশেম মা অজুফা বেগমকে আসামি করে মির্জাপুর থানায় মামলা করেন। মামলা হওয়ার পর পুলিশ মামুনের বাবা আবুল কাশেম এবং মা অজুফা বেগমকে গ্রেপ্তার করে। 

মামুনের বাবা আবুল কাশেম তার ছেলের বৌ ও ছেলেকে নিজে কুড়াল দিয়ে কুপিয়েছেন বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলে মির্জাপুর থানার ওসি এ কে এম মিজানুল হক জানান।

পরে মঙ্গলবার বিকালে তার জবানবন্দি রেকর্ড করার জন্য তাকে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে রুপন কুমার দাসের আদালতে হাজির করা হয়।

এদিকে এএসআই মামুন তার স্ত্রীকে কুপিয়ে খুন করেছেন এমন অভিযোগ এনে তাকে গ্রেপ্তার না করায়  শুক্রবার সকালে নিহত শিল্পীর গ্রাম জোগিরকোফার দুই শতাধিক নারী পুরুষ ও শিশু-কিশোর বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা সদরে আসেন। পরে তারা মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ডে মানববন্ধন ও সড়ক অবরোধ করেন। এসময় মামুনকে গ্রেপ্তার ও তার ফাঁসির দাবিতে বক্তব্য দেন- লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, সদস্য বাবুল হোসেন, মুক্তিযোদ্ধা মীর্জা আবুল বাশার আজাদ, মামলার বাদী মোহাম্মদ মোস্তফা, নুর মোহম্মদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত