বাগেরহাটে বাসচাপায় ইজিবাইক চালক নিহত

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ আগস্ট ২০১৮, ১৪:০৫ | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৮, ১৩:৫৯
ফাইল ছবি

বাগেরহাটের শরণখোলায় বাস চাপায় ইউনুস আলী চৌকিদার (৩২) নামে ব্যাটারিচালিত ইজিবাইক চালক নিহত হয়েছেন। এসময় আরও চার বাসযাত্রী আহত হয়েছেন।

শনিবার বেলা এগারোটার দিকে মোরেলগঞ্জ-তাফালবাড়ি সড়কের রাজৈর বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারালে এই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর বিক্ষুব্দ এলাকাবাসী বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। ঘাতক বাসটি আটক করেছে। তবে চালক ও তার সহকারি পালিয়ে গেছেন।

নিহত ইউনুস আলী চৌকিদার শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের মোবারক চৌকিদারের ছেলে। আহতদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। তারা হলেন, আবুল হাসান, জাকির হোসেন, বলরাম কীর্তনিয়া ও সুকুমার সিকদার।

শরণখোলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা  জলিল সিকদার বলেন, মোরেলগঞ্জ থেকে শরণখোলার তাফালবাড়ির উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইজিবাইক চালক ইউনুস আলীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এসময় বাসের চারযাত্রীও আহত হন। ইজিবাইক চালক রাস্তার পাশের পুকুরের পানি দিয়ে ইজিবাইকটি  পরিস্কার করছিলেন।

তিনি মোরেলগঞ্জ-তাফালবাড়ি সড়কে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। বাসটি আটক করা হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/প্রতিনিধি/ওআর)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত