বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে জর্ডান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৮, ১৫:৪৩

বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও  মিলাদ মাহফিলের আয়োজন করেছে জর্ডান বঙ্গবন্ধু ফাউন্ডেশন। শুক্রবার  কেন্দ্রিয় কমিটির উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক র্অপণ করা হয়। পরে জামাল  মিয়ার সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক শ্যামল সরকারের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় জর্ডান প্রবাসী বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক কোহনিূর রহমান ও সহ-সভাপতি রেজাউল করিম (জিয়া) প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। কিন্তু তার আর্দশ সদা জীবন্ত। যা বাঙালিদের নিরন্তর জাগ্রত ও উজ্জীবতি  রেখেছে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমের অপপ্রচার থেকে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান। আগামী ২০১৮ সালের নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নজরুল ইসলাম, কিবরিয়া মন্সী, সোহেল হাকিম, মেখ হুমায়ুন কবির, শাহিন আহম্মেদ, রাসেল মিয়া, জয়নাল মামুন, বিল্লাল হোসেন, মামুন মোল্লা, আব্দুর রাজ্জাক, সায়মন সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত