সিমলার ১০ লাখ টাকার উট

কাজী রফিকুল ইসলাম, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৮, ১৭:১৬

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় এসেছেন নায়িকা সিমলা। তবে নতুন কোনো সিনেমা কিংবা অভিনয়ের জন্য নয়। আলোচনায় এসেছেন দশ লাখ টাকায় তিনি একটি উট কিনেছেন।

বৃহস্পতিবার উটটি কেনার পর সিমলা তার ঝিনাইদহের শৈলকূপা সদরের বাড়িতে হইচই ফেলে দিয়েছেন। আর সে খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকার ভক্ত-অনুরক্তরা শেয়ার করছেন।

দীর্ঘদিন ধরেই আলোচনায় নেই বাংলা সিনেমার এক সময়ের এ সাড়া জাগানো এ অভিনেত্রী।

জানা গেছে, বছর খানেক আগে একটি উট কেনার জন্য ঢাকার দেওয়ানবাগ দরবারের মাধ্যমে দেড় লাখ টাকা বুকিং দেয় সিমলার পরিবার। পরবর্তীতে ১০ লাখ টাকা মূল্য পরিশোধের মধ্য দিয়ে বৃহস্পতিবার এটির মালিকানা পায় সিমলার পরিবার।

কুরবানি ঈদে গ্রামের বাড়িতে উটটি কুরবানি করা হবে বলে ঢাকাটাইমসকে জানিয়েছেন নায়িকা সিমলা। শনিবার দুপুরে তিনি এ প্রতিবেদককে বলেন, ‘উট কেনা হয়েছে এটা সত্য। মূলত উটটি আমি কিনিনি। আমার মা নুরুননাহার জোৎসনা, তিনিই আসলে উটটি কিনেছেন, নামটা এসেছে আমার।’

গত বছর ১১ ভাই বোনের মধ্যে এক ভাইকে হারিয়েছে সিমলার পরিবার। পারিবারিক দিক থেকে বিষয়টা নিয়ে বেশ মর্মাহত তারা।

তিনি বলেন, ‘আমরা আমাদের এক ভাইকে হারিয়েছি। সেদিকে আমাদের পরিবার বেশ মর্মাহত। তারপরেও ঈদে সবার সাথে একত্রিত হয়ে ঈদ পালন করব।’

ঢাকাটাইমসের মাধ্যমে দেশবাসী ও তার সকল শুভাকাঙ্ক্ষীদের ঈদের শুভেচ্ছা জানান বাংলা চলচিত্রের এক সময়ের সাড়া জাগানো এ অভিনেত্রী।

এদিকে অভিনেত্রীর বাড়িতে উট দেখতে আশপাশের গ্রাম থেকে শতশত মানুষ ভিড় করছেন বলে জানা গেছে।

ঢাকাটাইমস/১৮আগস্ট/কারই/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :