অন্তরঙ্গ ছবি ফেসবুকে: চীন থেকে ফিরে সাবেক স্বামীকে হত্যা

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ আগস্ট ২০১৮, ১৯:৩১ | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৮, ১৮:০২

বিয়ের পর তোলা অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকে আপলোড করায় প্রাক্তন স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে তরুণীর বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, ওই তরুণী চীনে চিকিৎসা বিদ্যায় পড়েন। তিনি ফেসবুকে এসব ছবি দেখে ছুরি নিয়ে দেশে আসেন এবং তার সাবেক স্বামীর সঙ্গে দেখা করেন। পরে গলা কেটে হত্যা করা হয়। নিহতের নাম মাইন উদ্দিন। আর ওই তরুণী রুকসানা আক্তার পপি।

শনিবার দুপুরে চট্টগ্রাম মহানগর পুলিশের সদরদপ্তরে সংবাদ সম্মেলন করে একথা জানান সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।

গত ১৭ আগস্ট ভোরে চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন ফয়স লেক এলাকার লেকসিটি মোটেল ফাইভ নামের একটি আবাসিক হোটেলের ২০৩ নম্বর কক্ষ থেকে মাইন উদ্দিনের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, বিয়ে বিচ্ছেদের পর ডাক্তারি পড়তে চীন চলে যান রুকসানা। আর ফেসবুকে এসব ছবি দেখে কাউকে না জানিয়ে রিটার্ন টিকিট কিনে দেশে ফেরেন তিনি। এসে তার প্রাক্তন স্বামীর সাথে হোটেলে উঠেন। আর ঘুমন্ত প্রাক্তনকে জবাই করেন।

পুলিশের ভাষ্যমতে, হত্যার পর কাটা মাথাটা ব্যাগে নিয়ে ডাস্টবিনে ফেলে দেন রুকসানা। পরে হয় মামলা আর তদন্তে রহস্য উদঘাটন।

১৬ আগস্ট বেলা তিনটার দিকে লেকসিটি মোটেল ফাইভ হোটেলের মাইন খুন হওয়ার পর পুলিশ হোটেলের অতিথির তালিকা পর্যালোচনা করেন। এতে দেখা যায়, রাত দেড়টার দিকে রুকসানা আক্তার পপি (২২) ও মো. মাইন উদ্দিন (৩০) স্বামী-স্ত্রী পরিচয়ে ২০৩ নম্বর কক্ষ ভাড়া নেন। পরে মাইন খুন হন।

পরবর্তীতে সিআইডি ক্রাইমসিন ইউনিট, চট্টগ্রামসহ অন্যান্য অফিসার ফোর্সদের সহায়তায় ঘটনাস্থল হতে বস্তুগত আলামত এবং হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো ছোরা ও চাপাতিসহ হোটেলের কক্ষের ভেতর সংযুক্ত বাথরুমে রক্ষিত বালতির মধ্য হতে হত্যাকান্ড সংঘটনকালে রুকসানা আক্তার পপির পরিহিত রক্তমাখা কামিজ, মাইনের পরিহিত জিন্স প্যান্ট, হোটেল এর রক্তমাখা ২টি বিছানার চাদরসহ অন্যান্য আলামত জব্দ করে।

এ ঘটনায় মাইনের বড় ভাই মো. জাফর উদ্দিন রুকসানা আক্তার পপির নামোল্লেখ করে খুলশী থানায় এজাহার দায়ের করেছেন।

শুক্রবার নগরীর আলফালাহ্ গলি এলাকা থেকে রুকসানাকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার কাছ থেকে মাইনের ব্যবহৃত মোবাইল ফোনসেট, মানিব্যাগ, রাডো হাতঘড়ি জব্দ করা হয়।

ঢাকাটাইমস/১৮আগস্ট/ব্যুরো/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত