বাংলাদেশের মেয়েদের ফাইনাল ম্যাচ দেখবেন যেভাবে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৮, ১৮:৪৬

সাফ অনূর্ধ্ব-১৫ উইমেন্স চ্যাম্পিয়নশিপের ফাইনালে আজ ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায়। ইন্টারনেটে খেলাটি সরাসরি দেখা যাবে। আপনি এই লিঙ্কে https://mycujoo.tv/video/bhutan-football?id=23740 ঢুকলে খেলাটি উপভোগ করতে পারবেন।

‘বি’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে ওঠে বাংলাদেশ। গ্রুপ পর্বে পাকিস্তানকে ১৪-০ ও নেপালকে ৩-০ হারায় বাংলাদেশের মেয়েরা। সেমিফাইনাল ম্যাচে স্বাগতিক ভুটানকে ৫-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে লাল-সবুজ জার্সিধারীরা।

অন্যদিকে, গ্রুপ ‘এ’ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে ওঠে ভারত। গ্রুপ পর্বের ম্যাচে তারা শ্রীলঙ্কাকে ১২-০ ও ভুটানকে ১-০ গোলে পরাজিত করে। সেমিফাইনাল ম্যাচে নেপালকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে ওঠে ভারত।

গত বছর বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছিল সাফ অনূর্ধ্ব-১৫ উইমেন্স চ্যাম্পিয়নশিপের প্রথম আসর। ওই আসরে বাংলাদেশ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল। লিগ পর্বে নেপালকে ৬-০, ভুটানকে ৩-০ ও ভারতে ৩-০ ব্যবধানে হারিয়ে ফাইনালে উঠেছিল বাংলাদেশ।

ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল ভারত। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত শিরোপা নির্ধারণী ম্যাচে ভারতকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। ম্যাচের একমাত্র গোলটি করেছিলেন শামসুন্নাহার। ৪১তম মিনিটে এই গোলটি করেছিলেন তিনি।

(ঢাকাটাইমস/১৮ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :