বরিশালে সরোয়ারের বাসভবন ঘিরে ছাত্রদলের বিক্ষোভ

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৮, ২০:৩৪

বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের দাবিতে বিএনপির যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ারের বাস ভবন ঘেরাও করে বিক্ষোভ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার দুপুরে ১নং ওয়ার্ডস্থ সরোয়ারের বাসভবনের সামনে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা নানা স্লোগান দিয়ে বিক্ষোভ করেন।

বরিশাল জেলা ছাত্রদল নেতা সোহেল রাঢ়ী বলেন, ‘আমরা একটি খবর পেয়েছি যে ব্যবসায়ী লোকজনদের নিয়ে ছাত্রদলের কমিটি গঠনের পাঁয়তারা চলছে। আমাদের দাবি হচ্ছে দীর্ঘদিন যারা মাঠে রয়েছেন, হামলা মামলার শিকার হয়েছেন তাদের কমিটিতে জায়গা দেয়া হোক। কোনো সুখ পাখিকে জেলা ছাত্রদলের সভাপতি বা সম্পাদক করা হলে আমরা সেই কমিটি মেনে নেব না। কেননা, দলের জন্য আমাদের ত্যাগ রয়েছে কিন্তু ওই ব্যবসায়ীদেরতো কোনো ত্যাগ নেই। তাই আমরা চাই দলের জন্য যাদের দিনের পর দিন জেল খাটতে হয়েছে তাদের কমিটিতে ভালো পদে রাখা হোক।

নাম প্রকাশে অনিচ্ছুক বিক্ষোভরত ছাত্রদলের এক নেতা জানান, উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক পিকলু জমাদ্দার, বাবুগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম প্রিন্স, দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচএম তসলিম উদ্দিন এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জু একটি চক্র তৈরি করে তারা জেলা ও মহানগরে ছাত্রদলের কমিটি গঠনের চেষ্টা করছে।

এছাড়া কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজীব আহসান ও উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক পিকলু জমাদ্দার দুইজনেই মেহেন্দিগঞ্জের বাসিন্দা এবং তারা দুই বন্ধু হওয়ায় এই চার নেতা রাজীব আহসানকে ভুল তথ্য দিয়ে ম্যানেজ প্রক্রিয়া চালাচ্ছেন। এই বিষয়টি টের পেয়ে আমরা বিক্ষোভে নেমেছি। পাশাপাশি মহানগর ও জেলা বিএনপির নেতারাও এই বিষয়টির জন্য ক্ষুদ্ধ রয়েছেন।

বিক্ষোভ কর্মসূচিতে বিএম কলেজ ছাত্রদল নেতা আসিফ আল মামুন, মো. মাসুমসহ কয়েক শতাধিক ছাত্রদল নেতাকর্মীরা অংশগ্রহণ করেন এবং তারা ত্যাগী নেতাদের অগ্রাধিকারের দাবি জানান।

ঢাকাটাইমস/১৮আগস্ট/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :