লা লিগায় বার্সেলোনার ৬০০০তম গোলটি করলেন মেসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৮, ০৯:৩২

লা লিগার ম্যাচে শনিবার রাতে দেপোর্তিভো আলাভাসের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। এই ম্যাচে বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি দুইটি গোল করেন। আর ফিলিপে কুতিনহো করেন একটি গোল।

এদিন ম্যাচের ৬৪তম মিনিটে লিওনেল মেসি গোল করে বার্সেলোনাকে ১-০ গোলে এগিয়ে দেন। লা লিগায় বার্সেলোনার এটি ৬০০০তম গোল। অর্থাৎ, লিওনেল মেসি এদিন বার্সেলোনার হয়ে একটি মাইলফলকের সাক্ষী হয়ে থাকলেন।

ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত ম্যাচটিতে এদিন বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল বার্সেলোনা। এদিন তারা ৭৯ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে। আর ২১ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে দেপোর্তিভো আলাভেস। বার্সেলোনা টার্গেটে শট নেয় নয়টি। কিন্তু আলাভেস টার্গেটে একটি শটও নিতে পারেনি।

এদিন ম্যাচের প্রথমার্ধে কোনো দল গোল করতে পারেনি। কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৪তম মিনিটে বার্সেলোনাকে ১-০ গোলে এগিয়ে দেন লিওনেল মেসি। ম্যাচের ৮৩তম মিনিটে ফিলিপে কুতিনহোর গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। এরপর অতিরিক্ত সময়ে তথা (৯০+২) মিনিটে গোল করে বার্সেলোনাকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন লিওনেল মেসি। বাকি সময়ে কোনো গোল না হওয়ায় ৩-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

ম্যাচের ভিডিও হাইলাইটস:

 

(ঢাকাটাইমস/১৯ আগস্ট/এসইউএল)  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত