অজানা কথা জানাবেন ফয়সাল আহসান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৮, ১৫:২২

এক সময়কালের অসম্ভব জনপ্রিয় মডেল ফয়সাল আহসানকে শিগগির দেখা যাবে টিভির পর্দায়। মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এ অতিথি হয়ে আসছেন হালের আলোচিত অভিনেত্রী জয়া আহসানের এক সময়ের ভালোবাসার পুরুষ ফয়সাল।

রুম্মান রশীদ খান ও লাবণ্যর উপস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠানে দর্শক ফয়সালের অজানা কথাগুলো জানতে পারবেন। বিশেষ এ পর্বটি প্রচারিত হবে ঈদের পঞ্চম দিন সকাল ৭টায়।

ফয়সাল আহসান বর্তমানে রেস্টুরেন্ট, বুটিক হাউজ ও এক্সপোর্ট অ্যান্ড ইমপোর্টের ব্যবসা নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া সাবেক হকি খেলোয়াড়দের নিয়ে ‘ভ্যাটারান হকি বাংলাদেশ’ নামে একটি সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। শোবিজ অঙ্গনে তিনি ফয়সাল আহসান নামে পরিচিত হলেও তার আসল নাম মোহাম্মদ ফয়সাল আহসানউল্লাহ।

বহুদিন ধরে নিজেকে ক্যামেরা থেকে দূরে সরিয়ে রাখলেও রাঙা সকালে অতিথি হয়ে হাজির হচ্ছেন। সেখানে নিজের সম্পর্কে নানা কথা বলবেন তিনি।

নব্বই দশকে অসম্ভব জনপ্রিয় মডেল ও পরিচিত মুখ ছিলেন ফয়সাল। জয়া আহসানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তাকে টিভি পর্দায় তেমন দেখা যায়নি। ধারণা করা হয়, বিচ্ছেদ পরবর্তী সময়ে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি।

অভিনেত্রী জয়া আহসান মডেল ফয়সালের সঙ্গে প্রেম করে বিয়ে করেছিলেন। বিয়ের পর ধানমন্ডিতে একটি ফাস্টফুডের দোকানও খোলেন তারা। কিন্তু হঠাৎ কিছু বিষয় নিয়ে মনোমালিন্যের ঝড় বইতে শুরু করে তাদের দুজনের মধ্যে। ধীরে ধীরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। শোনা যায় স্বামী ফয়সাল হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে ডিভোর্স লেটার পাঠান জয়া।

ঢাকাটাইমস/১৯ আগস্ট/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত