ঝিনাইদহে সেনা সদস্য হত্যায় গ্রেপ্তার ২

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৮, ২০:৪৭


 ঝিনাইদহে ডাকাত দলের ছুরিকাঘাতে নিহত সেনা সদস্য সাইফুল ইসলাম (৩২) হত্যায় জড়িত সন্দেহে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মিজানুর রহমান মিজার ও আকিমুল হোসেন। 

রবিবার এ তথ্য নিশ্চিত করে পুলিশ সুপার মিজানুর রহমান জানান, শনিবার রাতে সদর উপজেলার বোড়াই গ্রাম থেকে মিজানুর রহমান ও চুয়াডাঙ্গার বদরগঞ্জ থেকে আকিমুল ইসলামকে গ্রেফতার করা হয়। পরে আকিমুলের দেওয়া তথ্য মতে উদ্ধার করা হয় হত্যায় ব্যবহৃত ছোরা। 

এদিকে, শনিবার রাতেই নিহতের পিতা হাবিজুদ্দীন হাবু অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত সাইফুল টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের মেডিকেল কোরের ল্যান্স কর্পোরাল। তার বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামে।

জানা যায়, ১৭ আগস্ট ১০ দিনের ঈদের ছুটিতে বাড়ি আসেন সাইফুল। শনিবার সন্ধ্যা রাতে তারা বদরগঞ্জ বাজার থেকে সাইফুলের শ্বশুর ছামছুল ইসলামকে সাথে নিয়ে তিনজন এক মোটরসাইকেলে নিজ গ্রামে ফিরছিলেন। তারা বাড়ির কাছাকাছি হাওনঘাটা মাঠের মধ্যে পৌঁছালে ৬/৭ জনের একদল ডাকাত জাম গাছ কেটে রাস্তায় ফেলে গতি রোধ করে। এ সময় ডাকাতদলের সাথে সাইফুলের বাদানুবাদের এক পর্যায়ে তারা প্রথমে তাকে হাতে ও পরে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. প্রিন্স তাকে মৃত ঘোষণা করেন। 

ডাকাতদের চিনে ফেলার কারণে সাইফুলকে হত্যা করা হতে পারে বলে তার ছোট ভাই নৌসদস্য মনিরুল দাবি করেন। 

রবিবার সকালে নিহত সেনা সদস্যের লাশ ময়না তদন্ত শেষে তার যশোর সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়। সেনাবাহিনীর একটি গাড়িতে করে লাশ তার গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়া হয়। লাশ বংকিরা গ্রামে পৌঁছালে তার পরিবার, স্বজন ও গ্রামবাসির মাঝে শোকের ছায়া নেমে আসে। 

ঢাকাটাইমস/১৯আগস্ট/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত