ফেনীতে সড়কে ঝরল ছয় প্রাণ

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ আগস্ট ২০১৮, ২৩:০৭ | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৮, ০৮:৫২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাগলনাইয়া অংশের মুহুরীগঞ্জে গরুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত সাতজন।

সোমবার ভোর চারটার দিকে মুহুরীগঞ্জের সুলতানা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, লক্ষ্মীপুর থেকে মাইক্রোবাসে করে কয়েকজন বিদেশ ফেরত স্বজনকে আনতে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর যাচ্ছিলেন। মুহুরীগঞ্জ এলাকায় পৌঁছার পর ইউটার্ন নিতে গেলে গরুবোঝাই একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই দুই শিশু ও তিন নারীসহ ছয়জন নিহত হয়।

নিহতরা হলেন লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহন গ্রামের সিরাজ মোল্লার ছেলে শরিফ রহমান। তিনি মাইক্রোটির চালক। অন্যরা হলেন চন্দরগঞ্জ উপজেলার মান্দারী গ্রামের নুর মোহাম্মদের মেয়ে জাহান আরা বেগম (৫০), রুমি (৩৫), পপি (১৩), শুভ (৮) ও রুমন (২)।

আহতরা হলেন, একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের চৌধুরী মিয়ার ছেলে আব্বাস উদ্দিন (৩৭), মান্দারী গ্রামের নুরুজ্জামানের ছেলে রাজু (২২), লামছড়ি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রিয়াজ (২৪), আবুল কালামের ছেলে শাহআলম (২২) ও আক্তার (৫০)। তাদের ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ করলেও যানটির চালককে আটক করতে পারেনি পুলিশ।

ফেনী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) নাজমুল হক জানান, দুর্ঘটনায় আহতদের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে খবর পেয়ে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান হতাহতদের দেখতে সদর হাসপাতালে ছুটে যান।

ঢাকাটাইমস/২০আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত