কোরবানির পশু চুরি করতে গিয়ে যুবক আটক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৮, ০৯:৩৯

চাঁদপুর শহরের জোর পুকুরপাড় এলাকায় কোরবানির জন্য ক্রয় করা  চারটি ছাগল চুরির সময়ে মনির হোসেন বেপারী ওরফে মনাকে কমিউনিটি পুলিশ অঞ্চল-৪ এর টহল সদস্যরা আটক করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

আটক মনিরকে রাতেই চাঁদপুর মডেল থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

চাঁদপুর শহরের কমিউনিটি পুলিশ অঞ্চল-৪ এর টহল সদস্যরা জানান, তারা প্রতিদিনের মত শহরের জোর পুকুরপাড় এলাকায় টহল শেষে যাওয়ার সময় শহরের পৌর নিউ মাকেটের ব্যবসায়ী প্রতিষ্ঠান ন্যাশনাল ক্লথ স্টোরের মালিক তারেক চৌধুরীর কোরবানি দেয়ার জন্য চারটি ছাগল তার বাসায় বেঁধে ঘমিয়ে পড়েন। রাত ২টার দিকে কমান্ডার শহীদ গাজী, টহল সদস্য সোহেল মিজি, রহিম গাজী ও সেলিম গাজী টহল দেয়ার সময় জানতে পারেন- তারেক চৌধুরীর বাসায় কয়েকজন চোর প্রবেশ করেছে। তাৎক্ষণিক তারা ঘটনাস্থলে গিয়ে মনিরকে জিজ্ঞাসাবাদ করলে সে কমিউনিটি পুলিশকে জানায়, এটি তার ভাড়া করা বাসা সে নিচ তলার ফ্লাটে থাকে। কমিউনিটি পুলিশের সন্দেহ হলে গেইটের ভেতরে ‘চোর’কে রেখে বাড়ির মালিককে খবর দেয়া হয়। বাড়ির মালিক এসে দেখতে পায় সে চোর। এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে আটক চোরকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আটককের বাড়ি সদর উপজেলার ইচলী রহমান বেপারী বাড়ি। তার পিতার নাম ইউনূছ বেপারী।

(ঢাকাটাইমস/২০আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত