গোপালগঞ্জে বাস খাদে পড়ে নিহত তিন, আহত ৩৫

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ২১ আগস্ট ২০১৮, ১৪:১৩ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৮, ১৩:৪২

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে ঘটনাস্থলেই তিনযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্ততঃ ৩৫যাত্রী। তাদের মধ্যে ২০জনকে মাদারীপুরের রাজৈর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

সাতজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের মধ্যে রোজিনা বেগম(২৫) নামে এক জনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি মুকসুদপুর উপজেলার বরৈতলা এলাকার চুমুরদি গ্রামে। ভাংগা হাইওয়ে থানার ওসি মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে ফরিদপুর থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটি লোকাল বাস ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া নামক স্থানে পৌছালে নিয়ন্ত্রণ হারায়। বাসটি রাস্তার পাশে খাদে পড়ে এক পর্যায়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তিন যাত্রী নিহত ও অপর ৩৫ জন আহত হয়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে  জানিয়েছেন চিকিৎসকরা।

মাদারীপুরের রাজৈর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রদীপ চন্দ্র মণ্ডল জানান, মারাত্মক আহত ৭ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। হাসপাতালে ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। ৯জনকে ভর্তি রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Close