ঈদের আগের দিন সড়কে ঝরল ১২ প্রাণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৮, ২৩:৫৯

ঈদের আগের দিন দেশের ছয় জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে। এ সব ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫৩ জন।

মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত রাজশাহী, নওগাঁ, খাগড়াছড়ি, গোপালগঞ্জ, নড়াইল ও নাটোরে এসব দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ: সকাল সাড়ে ১১টার দিকে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিন জনের মৃত্যু হয়। মুকসুদপুর উপজেলায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন হলেন বাররি গ্রামের কামরুজ্জামানের স্ত্রী রেজিনা বেগম। বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি। ভাঙ্গা হাইয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, দুর্ঘটনায় ২০ জন আহত হন। তাদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এছাড়া ঢাকা-খুলনা মহাসড়কের গোপীনাথপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। তাদের একজন হলেন মতিঝিল রুপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার এসএম আরাফাত হোসাইন প্রিন্স। তিনি বাগেরহাটের ফকিরহাট উপজেলার সরদার অাজিজুর রহমানের ছেলে। অপরজন হলেন তার কাজিন ইঞ্জিনিয়ার শিমুল (৪০)।

গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর হজরত আলী জানান, তারা ঢাকা থেকে ফ্যামিলির সঙ্গে ঈদ উদযাপন করতে বাগেরহাট যাচ্ছিলেন।

নড়াইল: নড়াইলে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম আকাশ শেখ। সকাল ১০টার দিকে মহাজানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী: দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কামরুজ্জামান (৫০) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। তিনি দুর্গাপুর উপজেলা বিএনপির ‍সভাপতি।

নাটোর: দুপুরে বড়াইগ্রাম উপজেলায় বাসের ধাক্কায় মনোয়ারা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে।

 

খাগড়াছড়ি: আলুটিলা এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন স্কুল শিক্ষার্থী।

নওগাঁ: নওগাঁর মহাদেবপুর উপজেলার রাজশাহী-নওগাঁ সড়কের খোর্দ্দনারায়নপুর এলাকায় ট্রাকের ধাক্কায় স্ত্রী-শাশুড়ি ও জামাতাসহ তিনজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার মহাদেবপুর  উপজেলার ঘাটনগর ঝাউপাড়া গ্রামের মোশাররফ সরদারের ছেলে সুমন সরদার (২৫) সুমনের স্ত্রী ইভা রহমান (২৫) এবং সুমনের শাশুড়ি রুবিনা ইয়াসমিন পারুল (৪৮) ।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, রাজশাহী আত্তীয়র বাড়ি থেকে মোটরসাইকেল

যোগে মহাদেবপুর উপজেলার ঘাটনগর ঝাউপাড়া গ্রামের বাড়িতে যাচ্ছিলেন তারা। পথে ওই এলাকায় আসলে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা মারা যায়।

ওসি আরও জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

ঢাকাটাইমস/২১আগস্ট/ ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত