‘আইভি রহমান অসাধারণ গুণের মানুষ ছিলেন’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ আগস্ট ২০১৮, ২৩:৫৭ | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৮, ২৩:৫১

একুশ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমান ‘অসাধারণ মানুষ ছিলেন’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি।

শুক্রবার রাত সাড়ে ৯টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আইভি রহমানের ১৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা মহিলা আওয়ামী লীগ এর আয়োজন করে।

দীপু মনি বলেন, আইভি রহমান ছিলেন দলের জন্য একজন নিবেদন প্রাণ। তিনি একজন অসাধারণ গুণের মানুষও ছিলেন। তিনি আমাদের সকলের হৃদয়ের মাঝে আছেন। তিনি সব সময় নারীদের জন্য কাজ করেছেন এবং নারীদের জন্য রক্ত দিয়েছেন।

তিনি আরো বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় আমাদের অনেকেই আহত হয়েছেন। তারা এখনো ওই যন্ত্রণা ভোগ করছেন। এটি ছিলো বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র। বিএনপি, জামায়াত-শিবিরের রাজনীতি কোনো রাজনীতিই নয়। তারা এখনো নানাভাবে ষড়যন্ত্র করছে। তারা বিগত দিনে আন্দোলনের নামে মানুষ হত্যা করেছে, মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের কোন ষড়যন্ত্রই কাজ হবে না। আবারও শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন।

দীপু মনি আরো বলেন, আজকের এই দিনে আমরা পরম শ্রদ্ধার সাথে আইভি রহমানকে স্মরণ করছি। তার রুহের মাহফেরাত কামনা করছি।

চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সর্দার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল ও জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ।

ঢাকাটাইমস/২৪আগস্ট/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :