হলিউডে অভিনয়, যা বললেন শাহরুখ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০১৮, ০৮:৩৫

বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়া ইতিমধ্যে নিজেকে বিশ্বের সবচেয়ে বড় ও দামি ফিল্ম ইন্ডাস্ট্রি হলিউডের স্থায়ী বাসিন্দা করে ফেলেছেন। তিনি বলিউড প্রায় ছেড়েই দিয়েছেন। দুটি ছবি করেছেন আরেক সুপারস্টার নায়িকা দীপিকা পাড়ুকোনও। এমনকী, হলিউডের ছবিতে দেখা গেছে ইরফান খানকেও।

কিন্তু বলিউডের সবচেয়ে সফল তারকাদের অন্যতম হয়েও হলিউডের ছবিতে এখনও দেখা মেলেনি কিং অব রোমান্স শাহরুখ খানের। প্রিয়াংকা, দীপিকা ও ইরফান খানদের মতো তারও কি হলিউডের ছবিতে অভিনয় করার স্বপ্ন আছে? এই প্রশ্নের সহজ-সরল জবাব মিলল সেই বলি বাদশাহর কাছ থেকেই।

সম্প্রতি ইকনমিক টাইমসকে দেয়া সাক্ষাতকারে শাহরুখ খান বলেন, ‘হলিউডকে আমার দিকে তাকাতে হবে, আমি ওদের দিকে তাকাব না। আমি প্রতিদিনই চাঁদ দেখি, কিন্ত সেখানে পৌছানোর চেষ্টা করি না। ওম পুরীজি প্রথম শুরু করেছিলেন। এখন প্রিয়াংকা, দীপিকা এবং আরও অনেকেই অভিনয় করছেন। নওয়াজুদ্দীন সিদ্দিকীও বেশ কিছু ছবি পেয়েছেন।’

বলিউড বাদশাহ বলেন, ‘আমার কাছে এখনও তেমন কোনো সুযোগ আসেনি। আমি ঠিক জানি না, হলিউডের ছবিতে অভিনয় করার জন্য আমি আদৌ যোগ্য কি না। আমার মনে হয়, আমার ইংরেজি উচ্চারণটা খুবই খারাপ।’ শেষ লাইনটি বলতে গিয়ে হেসে ফেলেন রেকর্ড নয়বার ফিল্মফেয়ার পুরস্কার জেতা অভিনেতা শাহরুখ খান।

প্রসঙ্গত, এখন পর্যন্ত বলিউড তারকাদের মধ্যে ওম পুরী, নাসিরুদ্দিন শাহ, অমিতাভ চাঁদ, ইরফান খান, অনিল কাপুর, প্রিয়াংকা চোপড়া ও দীপিকা পাড়ুকোনকে হলিউডের ছবিতে অভিনয় করতে দেখা গেছে। সেই তালিকায় বলিউডের সবচেয়ে বড় তারকা শাহরুখ খানের নাম কি কখনও যুক্ত হবে? উত্তর মিলবে সময় হলেই।

ঢাকাটাইমস/২৭ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :