বগুড়ায় বিএনপির ১১ নেতাকর্মীর জামিন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০১৮, ১৯:১০

বগুড়ার নন্দীগ্রামে ছাত্রলীগ নেতার করা মামলায় বিএনপির ১১ নেতাকর্মীর জামিন মঞ্জুর করেছে আদালত। সোমবার বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শরিফুল ইসলাম আসামিদের উপস্থিতিতে জামিন আবেদন শুনানি শেষে এই আদেশ দেন।

যাদের জামিন মঞ্জুর করা হয়েছে, তারা হচ্ছেন- জিয়া শিশু কিশোর সংগঠন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোশাররফ হোসেন, স্থানীয় বিএনপি নেতা ফজলুর রহমান, আব্দুল হান্নান, আব্দুল মান্নান মিঠু, যুবদল নেতা আবদুল মজিদ, সরওয়ার হোসেন, তারেক, আলম হোসেন, আব্দুর রউফ রুবেল, ছাত্রদল নেতা শাহিন আলম ও রাব্বি হোসেন।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) নির্বাচনী এলাকায় বিএনপির মনোনয়ন প্রত্যাশী জিয়া শিশু কিশোর সংগঠন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোশাররফ হোসেন গত ২৩ আগস্ট রাত ৯টার দিকে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে স্থানীয় লোকজনের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করছিলেন। এসময় ছাত্রলীগ নেতা আবু হোরায়রা আকাশের নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে মারপিট করে। এতে মোশাররফ হোসেনসহ তিনজন আহত হন। ওই ছাত্রলীগ নেতা আবু হোরায়রা আকাশ বাদী হয়ে নন্দীগ্রাম থানায় মোশাররফ হোসেনসহ বিএনপি ও যুবদলের ১৩ নেতাকর্মীর নামে একটি মিথ্যা মামলা করেন। পুলিশ মামলার আগেই উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করে। পরদিন তাকে আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন মঞ্জুর করেন। মামলার অপর ১২ আসামির মধ্যে সোমবার ১১ জন আদালতে হাজির হয়ে জামিন নেন।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :