আশুলিয়ায় হত্যা, কুড়িগ্রাম থেকে সন্দেহভাজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০১৮, ১৫:৩৫

আশুলিয়ার গার্মেন্টস কর্মী মাহাবুব হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তার বন্ধু বজরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকা জেলা। পুলিশের ধারণা, নিহত মাহাবুবের স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে তাকে হত্যা করা হয়েছে।

কুড়িগ্রামের উলিপুর থানার হোকডাংগা দালালপাড়া গ্রামের আকবর আলীর পুত্র বজরুল ইসলামকে গ্রেপ্তার করা হয় বলে রবিবার রাতে পিবিআই ঢাকা জেলা থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জানা যায়, গ্রেপ্তারকৃত বজরুল এবং ভিকটিম মাহাবুর রহমান একই এলাকার হওয়ায় পূর্ব পরিচয়ের সূত্র ধরে আশুলিয়া এলাকায় পাশাপাশি বাসা ভাড়া করে বসবাস করতেন। বজরুলের স্ত্রী সঙ্গে না থাকার কারণে বজরুল ভিকটিম মাহাবুবের বাসায় মাসিক চুক্তিভিত্তিক তিন বেলা খাওয়া-দাওয়া করতেন। এক পর্যায়ে মাহবুবের স্ত্রীর সঙ্গে বজরুলের সখ্য গড়ে উঠে।

মামলার তদন্তকারী অফিসার পিবিআই ঢাকা জেলার এসআই সালেহ ইমরান জানান, ঘটনার দিন বজরুল আশুলিয়া এলাকায় নিজ ভাড়া বাসায় ছিলেন। মাহাবুবকে খোঁজ করতে এবং পরবর্তী সময়ে লাশ পাওয়ার সংবাদের কথা তাকে জানানো হয়। কিন্তু তিনি তাতে সাড়া না দিয়ে অন্যত্র চলে যান। এক পর্যায়ে ঘটনার দুই দিন পর থেকে বজরুল তার ব্যবহৃত ফোন নাম্বার বন্ধ করে দিয়ে আত্মগোপনে চলে যান।

এই ঘটনায় মাহবুবের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে আশুলিয়া থানায় চারজনকে আসামি করে ৩০২/২০১/৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং- ৩০, তারিখ- ১৭/১২/২০১৭।

পুলিশ কর্মকর্তা আরও জানান, এই মামলার ঘটনার পর থেকে বজরুল আত্মগোপনে ছিলেন। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে তিনি এক এক রকম তথ্য দিয়ে পুলিশকে বিভ্রান্ত করেন। এটি একটি নৃশংস হত্যাকাণ্ড হওয়ায় ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করার জন্য আসামিকে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

পিবিআই ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাসান বারী নূর জানান, মামলাটি বর্তমানে তদন্তাধীন আছে। আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে ঘটনার মূল রহস্য উদ্ধারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

প্রবাসীদের ফেসবুক-ইনস্টাগ্রাম হ্যাক করে ব্লাকমেইলিংয়ে অর্ধকোটি টাকা আত্মসাৎ, দুজন গ্রেপ্তার

পল্লবীতে পাভেল হত্যা: নেপথ্যে মাদক ব্যবসা, গ্রেপ্তার ৮

মাদক-ইয়াবা কারবারে বদির দুই ভাইয়ের সংশ্লিষ্টতা পেয়েছে সিআইডি

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের হটলাইন থেকে গ্রাহককে ফোন, অ্যাকাউন্টের টাকা হাওয়া

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৮, মামলা ৬

ট্রেনের টিকিট কালোবাজারি গ্রেপ্তার 

এটিএম বুথের প্রহরী হত্যা: টাকা লুটের উদ্দেশ্যে নাকি ব্যক্তিগত কারণ? কী বলছে পুলিশ?

রাজধানীতে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা

কেএনএফকে সহযোগিতা, বান্দরবান থেকে একজন গ্রেপ্তার

ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সেই চিকিৎসকের মৃত্যু

এই বিভাগের সব খবর

শিরোনাম :