দিশার সঙ্গে ডেট! ক্ষুব্ধ ঋত্বিক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৮, ১০:০১

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর দেখে পুরোপুরি ক্ষেপে গেছেন বলিউড হার্টথ্রব ঋত্বিক রোশন। কেননা, খবরটি তার সঙ্গে হালের উঠতি অভিনেত্রী দিশা পাটানিকে জড়িয়ে লেখা হয়েছে। সেখানে বলা হয়েছে, ঋত্বিকের জন্য নাকি একটি ছবির কাজ ছেড়েছেন দিশা। যে ছবিতে দিশার ‘বয়ফ্রেন্ড’ হিসেবে পরিচিত টাইগার শ্রফ এবং ঋত্বিক রোশনও রয়েছেন।

কিন্তু ঋত্বিক আছেন বলে দিশাকে ছবি ছাড়তে হল কেন? খবরে বলা হয়েছে, দিশার সঙ্গে নাকি ফ্লার্ট করার চেষ্টা করছিলেন ঋত্বিক। এমনকি দিশাকে ডেটে নিয়ে যাওয়ার কথাও বলেছিলেন তিনি। তাতে বেশ অস্বস্তিতেই পড়েছিলেন দিশা। তার জেরেই নাকি ছবিটা ছাড়তে বাধ্য হয়েছেন দিশা।

সংবাদমাধ্যমের এমন খবরে তেলেবেগুনে জ্বলে ওঠেন ঋত্বিক। খবরটিকে জঞ্জাল বলে উড়িয়ে দিয়ে নিজের টুইটারে তিনি লিখেছেন, ‘ডিয়ার পত্রিকাজি, আপনি কি ব্যায়াম করেন? জিমে যান। দেখবেন সমস্ত জঞ্জাল মাথা থেকে বেরিয়ে গেছে। বিশেষ করে ২০টা ডাঙ্কি কিক, ২০টা মাঙ্কি রোলস, দুটো ডগ জাম্পই আপনার জন্য যথেষ্ট। অবশ্যই করবেন। গুড লাক। আপনার জন্য অনেক ভালবাসা।’

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মসও ঋত্বিকের সঙ্গে দিশাকে জড়িয়ে লেখা ওই খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছে। প্রশ্ন রেখে তারা বলেছে, দিশা পাটানিকে তো এই ছবির জন্য কাস্টই করা হয়নি। তাহলে ঋত্বিকের কারণে দিশা ছবি ছেড়ে বের হয়ে যাবে কীভাবে?

খবরটি যে ভুয়া সেটা প্রমাণ হয়েছে দিশার কথায়ও। তিনি বলেন, ‘বাচ্চাদের মতো আমাকে এবং ঋত্বিক স্যারকে নিয়ে গুজব রটানো হচ্ছে। একটা কথাই বলতে চাই, এ ধরনের রটনা সম্পূর্ণ ভিত্তিহীন। ঋত্বিক স্যারের সঙ্গে যেটুকু কথা বলার সুযোগ হয়েছে তাতে বুঝেছি, উনার মতো মানুষ হয় না।’

তবে বলিউড সুপারস্টার ঋত্বিকের জন্য এটি নতুন কিছু নয়। এর আগে তার প্রথম ছবি ‘কাহো না পিয়ার হ্যায়’র নায়িকা হামিশা প্যাটেলসহ প্রিয়াংকা চোপড়া, কারিনা কাপুর ও কঙ্গনা রানাউতের সঙ্গে নাম জড়িয়ে নানা রসালো খবর ছড়ানো হয়েছে। যার জেরে তার ঘর পর্যন্ত ভেঙেছে। তবে এবারের জল কতদূর গড়ায় সেটাই এখন দেখার।

ঢাকাটাইমস/২৯ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :