পাজেরো-মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ আগস্ট ২০১৮, ১৭:০২ | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৮, ১৬:৫৮

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় পাজেরো জিপের সঙ্গে সংঘর্ষে পাভেল সবুজ (১৮) নামের একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি চকরিয়া পৌরসভার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

আজ বুধবার বেলা সোয়া ১২টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের দরগাহ গেইটে এ দুর্ঘটনা ঘটে। পাজেরো গাড়িটি কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুর।

এ ঘটনায় নবীউল আরাফাত নামের আরও একজন মোটরসাইকেল আরোহী আহত হন।

নিহত পাভেল চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ডিঘর পানখালী গ্রামের জানে আলমের ছেলে এবং একই ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি। আহত আরাফাত একই গ্রামের শাহ আলমের ছেলে এবং ওই ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শী চকরিয়া আওয়ামী লীগ নেতা ওসমান বলেন, জেলা পরিষদ সদস্য লিটু নিজ গাড়িতে করে কক্সবাজার যাচ্ছিলেন। একই সময়ে বিপরীত দিকে মোটরসাইকেলে করে দুই যুবক চকরিয়ার পথে ছিলেন। এ সময় দুটি গাড়ির সংঘর্ষে মোটরসাইকেল আরোহীরা আহত হন। তাদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নেয়া হয়। সেখানে একজন মারা যান। অপরজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

ডুলাহাজারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমগীর হোসাইন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জিপের মালিক জেলা পরিষদ সদস্য জাহেদুল লিটু। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :