‘কৃষককে সারের জন্য কষ্ট করতে হবে না’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৮, ১৮:৫৭

‘কোনোভাবেই কৃষককে সারের জন্য দুর্ভোগে পড়তে হবে না, বর্তমান সরকার ও সরকার প্রধান কৃষকবান্ধব। আমরা সরকারের নির্দেশে আপনারের কাছে এসেছি।’

বৃহস্পতিবার বিকালে ফরিদপুর জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নবনিযুক্ত শিল্প সচিব মো. আবদুল হালিম।

জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সাথে এক মতবিনিয় সভায় প্রধান অতিথি শিল্প সচিব আরো বলেন, বর্তমান সরকার কৃষকের উন্নয়নের জন্য সকল কাজ করে যাচ্ছে, কৃষক যাতে গুণগত মানের সার ও বীজ পায় সে বিষয়ে আন্তরিক রয়েছে।

তিনি জানান, কৃষকের দৌড়গোড়ায় সার পৌঁছানোর জন্য ইউনিয়ন থেকে গ্রামে সারের ডিলার নিয়োগ করেছেন।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জিয়াউর রহমান, বিসিআইসির পরিচালক মো. হাইয়ুল কাইয়ুম, জেলা সার-ডিলার কমিটির সভাপতি মো. আব্দুস সালাম, কোতয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক রোকসানা রহমানসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা।

অনুষ্ঠানের শুরুতেই পোজেক্টরের মাধ্যমে জেলার কৃষি বিভাগের বিভিন্ন তথ্য পাওয়ার পেজেন্টেশন উপস্থাপন করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কান্তিক চন্দ্র চক্রবর্তী।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :