১০ দিনেও উদঘাটন হয়নি গৃহবধূ পারভীনের মৃত্যু রহস্য

এম, লুৎফর রহমান, নরসিংদী
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৮, ২০:৪০

নরসিংদীর রায়পুরা উপজেলার চর ধুকুন্দি গ্রামের গৃহবধূ পারভীনের মৃত্যুর ১০ দিন পেরিয়ে গেলেও উদঘাটন হয়নি রহস্য। পারভীনের স্বামীর বাড়ির লোকজন এটিকে বিষপানে আত্মহত্যা বলে দাবি করলেও পারভীনের বাবার বাড়ির স্বজনদের অভিযোগ হত্যা। স্বামী ও বিয়ের উকিল কর্তৃক ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের চেষ্টা ব্যর্থ হওয়ার পর পালিয়েছেন স্বামী মোশারফসহ তার পরিবারের লোকজন।

নিহতের স্বজনদের অভিযোগ, বিয়ের চার মাস না পেরোতেই স্বামীর বাড়ির লোকজন পারভীনকে হত্যা করেছে।

জানা গেছে, রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের চর মরজাল গ্রামের সফর আলীর কন্যা পারভীনের বিয়ে হয় একই ইউনিয়নের চর ধুকুন্দি গ্রামের মোশারফের সাথে। বিয়ের প্রথম দিকে সুখে শান্তিতে থাকলেও গত কয়েকদিন ধরে নানা অজুহাতে পারভীনের উপর চলে অত্যাচার নির্যাতন।

এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, মোশারফের বড় দুই ভাইয়ের স্ত্রীও এ বাড়িতে অত্যাচার নির্যাতনের মধ্যদিয়েই সংসার জীবন অতিবাহিত করছেন। পারভীন ছিল কিছুটা প্রতিবাদী। তাই পারভীনের উপর অত্যাচার-নির্যাতন চালালে তিনি প্রতিবাদ করতেন। এ কারণে তাকে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করেন স্বামী মোশারফ ও শাশুড়ি হাসেনাসহ পরিবারের লোকজন। কিন্তু পারভীন সংসার ছেড়ে চলে আসতে রাজি হননি। তাই তাকে হত্যার পরিকল্পনা করে মোশারফ ও তার পরিবারের লোকজন।

এলাকার লোকজন জানায়, তাকে একটি ঘরে তিন দিন তালাবদ্ধ করে রেখে তার মুখ থেকে জবানবন্দি নেয়া হয় আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এরপর গত ২০ আগস্ট পারভীনের বিষ পানে মৃত্যু হয়। গুরুতর অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে পারভীন আত্মহত্যা করেছে বলে পারভীনের পিতা-মাতাকে জানানো হয়।

মোশারফের পরিবারের লোকজন বাড়িতে তালা ঝুলিয়ে পালিয়ে যাওয়ায় তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। ময়নাতদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত আমরা কোন ব্যবস্থা গ্রহণ করতে পারছি না। রিপোর্ট হাতে পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :