বিটিভিতে শিশুতোষ নাটক ‘ইচ্ছাশক্তি’

নিজস্ব প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৮, ১৫:০১

অন্তুর জানান কৌতুহল প্রবল। পৃথিবীর সব রহস্য তাকে হাত বাড়িয়ে ডাকে। এদিকে বিজ্ঞানী হৃদয় ও পর্যটক নাঈম অন্তুরকে নানা বিষয়ে নতুন নতুন জ্ঞান দিয়ে পৃথিবী সম্পর্কে তার কৌতূহল আরও বহুগুণে বাড়িয়ে দেয়। নিজের ইচ্ছাশক্তি থাকলে যেকোনো কাজকে সহজে আয়ত্ব করা যায়- এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে শিশুতোষ নাটক ইচ্ছাশক্তি।

রাহুল রাজের রচনা ও নঈম ইসলামের নির্দেশনায় দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য দল কাব্য বিলাসে শিশুদের দল মন বিলাস এবার নিয়ে আসছে ভিন্নধারার এ নাটকটি। ইচ্ছাশক্তি নাটকটি খুব শিঘ্রই বাংলাদেশ টেলিভিশনে(বিটিভি) প্রচারিত হবে।

নাটকটি সম্পর্কে নির্দেশক নঈম ইসলাম জানান, ‘এবারের কাজটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং। এর আগে যত নাটকের নির্দেশনা দিয়েছি ইচ্ছা শক্তি তাদের থেকে ব্যতিক্রম। এই নাটকে এক ভাবুক ও কৌতূহলী চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী রিফাত। অন্যদিকে বিজ্ঞানী চরিত্রে দেখা যাবে জাহিদুর রহমানকে। সেই সঙ্গে পর্যটক চরিত্রে থাকছে নাইম ইসলাম।

নঈম বলেন, ‘নাটকটি তৈরিতে আমাদের হাতে সময় ছিল খুব কম। তার পরেও আশা রাখি, বরাবরের মত এবারও দর্শকেরা ভিন্নধারার একটি বিনোদন পাবে।’ এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছে, সজীব, চাঁদনী, অন্তুর, রাসেল, মেহেদি, আশরাফসহ আরও অনেকে।

ঢাকাটাইমস/৩১ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :