ভৈরবে মাদকসহ ট্রেনের গার্ড আটক

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৮, ২০:৪৭

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশন থেকে ঢাকাগামী সুরমা এক্সপ্রেস ট্রেনের ডাক বগি থেকে গাঁজা ও ফেনসিডিল উদ্ধারসহ মাদক পাচারের অভিযোগে ট্রেনের গার্ড (পরিচালক) নিয়াজ মাহমুদকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার সকালে ভৈরব স্টেশন এ অভিযান পরিচালনা করেছে ভৈরব র‌্যাব-১৪।

রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, রেল স্টেশনে সকাল ৮ টায় সিলেট থেকে ঢাকাগামী সুরমা মেইল এক্সপ্রেসের তালাবদ্ধ ডাক বগি থেকে গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদক পাচারের অভিযোগে ট্রেনের ওই গার্ডকে আটক করা হয়। ট্রেন থেকে মাদক উদ্ধারের ঘটনায় ওই ট্রেনটির পরিচালক আটক হওয়ায় ভৈরব স্টেশনে প্রায় তিন ঘণ্টা ট্রেনটি আটকা পড়ে থাকে। পরে আখাউড়া রেলওয়ে স্টেশন থেকে গার্ড এসে ট্রেনটিকে ঢাকায় পাঠানো হয়। এতে যাত্রীরা চরম দুর্ভোগ পোহাতে হয়।

গোপন সংবাদে সিলেট থেকে ঢাকাগামী সুরমা মেইলে অভিযান চালায় র‌্যাব। এ সময় গার্ডের নিয়ন্ত্রণে থাকা তালাবদ্ধ মাল বুকিংবিহীন ডাক বগি থেকে ল্যাপে মোড়ানো অবস্থায় ১১ কেজি গাজা ও ৯৮টি ফেনসিডিল উদ্ধার করা হয় এবং গার্ড নিয়াজ মাহমুদকে আটক করে র‌্যাব। জিজ্ঞাসাবাদে তিনি টাকার বিনিময়ে মাদক পাচারের কথা স্বীকার করেন বলে জানায় রেলওয়ে পুলিশ।

এ ব্যাপারে গার্ডের বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় র‌্যাব একটি মামলা করে।

ভৈরব রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ জানান, ট্রেনের গ্রেপ্তার পরিচালক নিয়াজ মাহমুদ টাকার বিনিময়ে মাদক পাচারের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে রেলওয়ে থানায় মাদক পাচারের অভিযোগে একটি মামলা হয়েছে বলে জানা তিনি।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :