তথ্য প্রতিমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাবেক ছাত্রলীগ নেতা রাজীব

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৮, ২০:৫৮

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম এমপির সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে নিয়োগ পেয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌফিকুর রহমান তালুকদার রাজীব।

তৌফিকুর রহমান তালুকদার রাজীব মির্জাপুর উপজেলার জামুর্কী ইনিয়নের গুনটিয়া তালুকদার বাড়ির প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আনিছুর রহমান তালুকাদারের ছেলে। ব্য ক্তিগত জীবনে তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণায়য়ের উপ-সচিব মুহাম্মদ আব্দুল লতীফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে একান্ত সহকারী সচিব হিসেবে নিযুক্ত করা হয়।

৯০’র স্বৈরাচারবিরোধী আন্দোলনে অগ্রভাগে থাকা রাজীব তালুকদার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির (লিয়াকত-বাবু)কার্যনিবাহী সদস্য ও টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ছাত্রলীগের সাবেক এ নেতা করটিয়া সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০০০ সালে মাস্টার্স পাস করেন।

এদিকে তৌফিকুর রহমান তালুকদার রাজীব তথ্য প্রতিমন্ত্রী তারানা তালিম এমপির একান্ত সহকারী সচিব নিযুক্ত হওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একাব্বর হোসেন এমপি, সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ।

এছাড়া জেলার মির্জাপুর, নাগরপুর ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ শ্রেণিপেশার প্রতিনিধিরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :