ছাত্রলীগের হামলায় যুবদলের তিন কর্মী আহত

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৮, ২১:১৩

বগুড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেয়ার সময় ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় যুবদলের তিন কর্মী আহত হয়েছেন। এদের মধ্যে ছুরিকাহত একজনের অবস্থা গুরুতর। এছাড়াও একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনা ঘটেছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের সাতমাথা এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাহত হারুনার রশিদ আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন যুবদলের সদস্য। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আদমদীঘি উপজেলা যুবদলের আহবায়ক মাহফুজুল আলম টিকন জানান, বগুড়া জেলা বিএনপি আয়োজিত বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে যোগ দেয়ার জন্য তার নেতৃত্বে ২০-২৫ জন যুবদল নেতাকর্মী আদমদীঘি থেকে ট্রেনযোগে বগুড়া পৌঁছেন। রেলস্টেশন থেকে তারা পায়ে হেঁটে শহরের নবাবাবাড়ি সড়কে বিএনপি অফিসে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে সাতমাথা এলাকায় প্রধান ডাকঘরের সামনে পৌঁছলে আওয়ামী লীগ অফিস থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা স্লোগান দিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় তারা হারুনার রশিদকে উপুর্যপরি ছুরিকাঘাত করে এবং তাদের লাঠিপেটায় আজাদুল ও আবু রায়হান নামে আরো দুইজন যুবদল কর্মী আহত হন। পরে পুলিশ হারুনার রশিদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এদিকে, বেলা ১১টার দিকে বিভিন্ন সড়ক দিয়ে বিএনপির নেতাকর্মীরা যখন দলীয় কার্যালয়ে যাচ্ছিলেন সেই সময় সাতমাথা এলাকায় জিলা স্কুলের গেটে কে বা কারা একটি মোটরসাইকেলে (বগুড়া-হ-১১-৩৭৬০) অগ্নিসংযোগ করে। পুলিশ এবং স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেললেও তা পুড়ে যায়। রিপোর্ট লেখা পর্যন্ত মোটরসাইকেলের মালিককে পুলিশ খুঁজে পায়নি।

সদর থানার সেকেন্ড অফিসার এসআই মঞ্জুরুল হক ভুঞা জানান, ছুরিকাহত হারুনার রশিদ যুবদল কর্মী কিনা তা জানা যায়নি। পুলিশের পক্ষ থেকে হাসপাতালে তার খোঁজ-খবর রাখা হচ্ছে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতাদের কোন মন্তব্য পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :