বলিউডের লিলেটের মেয়ে পাওলি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১১:৪৯ | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১১:৪৪

ভারতের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। ২০১৭ সালের ডিসেম্বরে তিনি বিয়ে করেন গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবকে। বিয়ের পরে আবারও অভিনয়ে নিয়মিত হয়েছেন অভিনেত্রী। চলতি বছরে তিনি পর্দায় আসছেন ‘সিজনস গ্রিটিংস’ নামের একটি ছবির নায়িকা হয়ে। ছবিতে পাওলি মানেই গা গরম করা কিছু। সেটা বলিউডের ছবিই হোক কিংবা টলিউড। ‘সিজনস গ্রিটিংস’ও তার ব্যতিক্রম নয়।

এই ছবিটি নির্মিত হচ্ছে কলকাতার প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধা জানাতে। শুক্রবার ছিল পরিচালক ঋতুপর্ণর জন্মদিন। সেদিনই ‘সিজনস গ্রিটিংস’-এর কথা ঘোষণা করেন আরেক পরিচালক রামকমল মুখোপাধ্যায়। পরিচালনার মাধ্যমে প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধা জানানোর কথা তিনি অনেক আগেই ঘোষণা করেছিলেন। তারই প্রতিফলন ‘সিজনস গ্রিটিংস’।

অ্যাসর্টেড মোশন পিকচার্স এবং এস এস ওয়ান এন্টারটেনমেন্টসের প্রযোজনায় রামকমলের সঙ্গে যৌথভাবে ‘সিজনস্ গ্রিটিংস’-এর পরিচালনার দায়িত্ব সামলাবেন অভ্র চক্রবর্তী। ছবির গল্প লিখেছেন রঞ্জীব মজুমদার। স্ক্রিনপ্লে এবং সংলাপ লিখেছেন চন্দ্রোদয় পাল।

‘সিজনস গ্রিটিংস’-এর মুখ্য চরিত্রে দেখা যাবে হট সেনসেশন পাওলি দামকে। তার মায়ের ভূমিকায় থাকবেন বলিউড অভিনেত্রী লিলেট দুবে। ছবি সম্পর্কে পাওলি বললেন, ‘রামকমল যখন স্ক্রিপ্ট পড়ছিল, আমি চোখের সামনে দেখতে পাচ্ছিলাম, ও অন্যরকম কিছু করার চেষ্টা করছে। প্লট নিয়ে খুব বেশি কিছু এখনই বলতে পারব না।’

অন্যদিকে পরিচালক রামকমল জানিয়েছেন, ‘পাওলি ও লিলেটের মতো এত বড় মাপের দুজন প্রতিভাধর অভিনেত্রী একসঙ্গে কাজ করতে রাজি হওয়ায় আমি সত্যিই খুব খুশি। পাওলিকে আমি ব্যক্তিগত ভাবে চিনি। ও মেয়ের ভূমিকায় অভিনয় করবে। মায়ের চরিত্রটি করবে লিলেট।’

এদিকে নতুন এ প্রজেক্টের সঙ্গে সংশ্লিষ্ট অন্যরা মনে করছেন, ছবি তৈরির ক্ষেত্রে প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের যত্ন, সংবেদনশীলতাকে মাথায় রেখেই ‘সিজনস গ্রিটিংস’ নির্মাণ করবেন রামকমল। এখন শুধু অপেক্ষার পালা।

প্রসঙ্গত, পাওলি অভিনয়ে আসেন কৈশোরেই। তবে প্রথম দিকে তিনি তেমন সাড়া ফেলতে পারেননি। ২০০৯ সালে ‘কালবেলা’ ছবিটিতে মাধবীলতার চরিত্রটি তার অভিনয় জীবনের মোড় ঘুরিয়ে দেয়। এই ছবিটি তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেয়। এছাড়া গোয়েন্দা চরিত্র ব্যোমকেশ বক্সীর স্ত্রী সত্যবতীর চরিত্রে অভিনয় করেও বেশ নাম কামান তিনি।

তবে পাওলি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান বলিউড ছবি ‘হেট স্টোরি’ দিয়ে। এই ছবিতে নতুন এক পাওলিকে দেখতে পান দর্শক। যৌনতায় ঠাসা সে ছবির জন্য প্রশংসার পাশাপাশি অনেক সমালোচনাও সহ্য করতে হয় তাকে। বাংলাদেশের ছবিও করেছেন পাওলি। ২০১৭ সালে বাংলাদেশি ‘সত্তা’ ছবিতে সুপারস্টার শাকিব খানের বিপরীতে দেখা গেছে তাকে।

ঢাকাটাইমস/০২ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :