রাজবাড়ীতে বাইকের ধাক্কায় বৃদ্ধ নিহত

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩৯

জন্মাষ্টমী উপলক্ষে রবিবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভায় ডাঙ্কার দল নিয়ে আসার সময় বাইকের ধাক্কায় আহত বাবুরাম মণ্ডল নামে এক বৃদ্ধ বিকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জন্মাষ্টমীতে জঙ্গল থেকে বাবুরাম মণ্ডল ও তার দল নিয়ে নসিমনযোগে এসে বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্ড ইউনিটের সামনে নেমে ইলিশকোল-রায়পুর মহাশ্মশানের দিকে রওনা হন। এসময় একটি অটোবাইক তার নাতনিকে চাপা দিতে গেলে তাকে রক্ষা করতে যান। নসিমনটি বাবুরামকে ধাক্কা দিলে সড়কের উপর পড়ে যান। ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় লোকজন তাকে দ্রুত ফায়ার সার্ভিস স্টেশনে নিয়ে যায়। পরে দ্রুত তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাবু রাম মারা যান।

বালিয়াকান্দি উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সনজিৎ কুমার দাস জানান, বাবু রাম একজন সৌখিন লোক। ডাঙ্কার দল পরিচালনা করতেন। তাকে গাড়িতে ধাক্কা দেয়ার পর উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকালে মারা যান।

(ঢাকাটাইমস/২সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :