শুভ-মিমের ‘সাপলুডু’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১৫ | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৮

আবারও রূপালী পর্দায় জুটি বাঁধতে চলেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা সাহা মিম। রবিবার সন্ধ্যায় নতুন ছবি ‘সাপালুডু’র জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা শুভ। এই ছবিতেই তিনি নায়িকা মিমের সঙ্গে দ্বিতীয়বারের মতো স্ত্রিন শেয়ার করবেন। গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন নায়ক শুভ নিজেই।

‘সাপলুডু’ পরিচালনা করবেন গোলাম সোহরাব দোদুল। চিত্রনাট্যও লিখেছেন তিনি। তবে ছবির কোনো বিষয়েই আপাতত মুখ খুলতে চাননি পরিচালক। ১৫ সেপ্টেম্বরের পর ছবিটির বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান। শুধু জানিয়েছেন, শুভ, মিম, জাহিদ হাসান, তারিক আনাম খান, সালাউদ্দিন লাভলুসহ আরও অনেকে অভিনয় করবেন ‘সাপলুডু’-তে। ছবিটি নিয়ে তিনি বেশ আশাবাদী।

পরিচালক কিছু না জানালেও নায়ক শুভ জানালেন, ‘ছবিটি অ্যাকশন থ্রিলার ধাঁচের। এটির গল্প দারুণ পছন্দ হয়েছে। এমন একটি গল্পের জন্যই অপেক্ষা করছিলাম। এর আগে অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ এবং ‘মুসাফির’ ছবিতে কাজ করে দর্শকদের দারুণ প্রশংসা পেয়েছি। দর্শকের কথা মাথায় রেখে তাই আবারও এ ধরনের গল্পে কাজ করতে রাজি হয়েছি।’

শুভ আরও জানান, ‘সাপলুডু’র গল্পের বিস্তার ও প্রযোজকের পরিকল্পনার কথায় আমার মনে হয়েছে, বাংলাদেশের সবচেয়ে বড় পরিসরে অ্যাকশন থ্রিলার গল্পের ছবি হতে যাচ্ছে এটি। আগামী অক্টোবর থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের লোকেশনগুলোতে এর শুটিং হবে।’

আরিফিন শুভ অভিনীত শেষ ছবি কলকাতার ‘আহা রে’। রঞ্জন ঘোষ পরিচালিত এ ছবিতে শুভর নায়িকা ঋতুপর্ণা ঘোষ। এবার ‘সাপলুডু’ ছবিতে বিদ্যা সিনহা মিমের বিপরীতে চুক্তিবদ্ধ হলেন। মিম-শুভ জুটির এটি দ্বিতীয় ছবি। এর আগে ২০১৪ সালে ‘তারকাঁটা’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। সে ছবিতে শুভর বোনের ভূমিকায় ছিলেন চিত্রনায়িকা মৌসুমী।

ঢাকাটাইমস/৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :