টায়ারের ভেতর ইয়াবা, দুই মাদক কারবারি আটক

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩২

কিশোরগঞ্জের ভৈরবে মোটরসাইকেলের চাকার টায়ারের ভেতর থেকে সাড়ে ৮ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব।

র‍্যাব জানায়, অভিনব কায়দায় একটি মোটরসাইকেলের চাকার টায়ারের ভেতর এসব ইয়াবা রেখে চট্টগ্রাম থেকে এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিসে মোটরসাইকেলটি ভৈরব অফিসের ঠিকানায় বুকিং করে মাদক কারবারিরা। গোপন সংবাদে খবর পেয়ে ভৈরব র‍্যাব-১৪ সদস্যরা সোমবার দুপুরে এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিস অফিস থেকে মোটরসাইকেলের ভেতর থেকে এসব ইয়াবা উদ্ধার করে। এসময় মাদক কারবারি তানভির মোল্লা ও সৌরভ আফরাদ বুকিং করা মোটরসাইকেলটি ভৈরব অফিস থেকে নিতে আসলে দুজনকেই আটক করে র‍্যাব। আটকরা নরসিংদীর জেলার শিবপুর এলাকার বলে র‍্যাব জানায়।

ঘটনার সময় ইয়াবা উদ্ধারসহ মাদক বিক্রির সাড়ে ছয় হাজার টাকা ও মোটরসাইকেলটি জব্দ করা হয়। উদ্ধার ইয়াবার মূল্য ৩৬ লাখ টাকা বলে র‍্যাব জানায়।

এ ব্যাপারে র‍্যাব বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা করেছে।

বিকালে ভৈরব র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এক সংবাদ সম্মেলন করে জানান, রবিবার গোপন সংবাদে এদিন মধ্যরাতে র‍্যাব সদস্যরা ভৈরবের এসএ পরিবহনের কুরিয়ার অফিস সংলগ্ন বাসস্ট্যান্ডে সিভিল ড্রেসে (সাদা পোশাকে) উৎ পেতে বসে থাকে। দুপুরে এসএ পরিবহনের গাড়িটি ভৈরব অফিসে পৌঁছলে গাড়ি থেকে মোটরসাইকেলটি নামানো হয়। এসময় আটক দুইজন বুকিং পার্সেলের কাগজ নিয়ে মোটরসাইকেলটি নিতে এলে র‍্যাব তাদের আটক করে। তারপর মোটরসাইকেলের চাকার টায়ার কেটে ভেতর থেকে সাড়ে ৮ হাজার ইয়াবা উদ্ধার করে। পরে মোটরসাইকেলসহ দুজনকে ভৈরব র‍্যাব ক্যাম্পে নিয়ে যায়।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :