গোপালগঞ্জে জমি নিয়ে সংঘর্ষ, নিহত ১

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৭

গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে হিংগুল সরদার (৪৫) নামে একজন নিহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে ওসি ও সাত পুলিশ সদস্যসহ ৩০ জন আহত হন। সংঘর্ষ থামাতে ১৫৭ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হিংগুল সরদার মারা যান। এ ঘটনায় ১২ জনকে আটক করেছে পুলিশ।

নিহত হিংগুল সরদার কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের ইরফু সরদারের ছেলে ছিলেন।

এলাকাবাসী ও কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে হারুন-অর-রশিদ মোল্যার সাথে সাইফুল সিকদারের জমি নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে সকালে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সংঘর্ষ থামাতে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫৭ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে ওসি মো. আজিজুর রহমান ও সাত পুলিশ সদস্যসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন।

মারাত্মক আহত সাইফুল সিকদারের সমর্থক হিঙগুলকে প্রথমে গোপালগঞ্জ আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ওসি মো. আজিজুর রহমান ও সাত পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে। বাকি আহতদের গোপালগঞ্জ আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালে ও কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় উভয় পক্ষের ১২ জনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষ অভিযোগ না করলেও পুলিশের কাজে বাধা দেয়ার কারণে পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :