চবিতে শিবির সন্দেহে মারধর

চবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪২

শিবির সন্দেহে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের মারধরের শিকার হয়েছেন এক শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ঝুঁপড়ির সামনে তাকে মারধর করা হয় বলে জানা যায়।

মারধরের শিকার শিক্ষার্থীর নাম শাহেদুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৪-১৫ সেশনের ছাত্র। মারধরকারীরা বিশ্ববিদ্যালয়ের বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইনের নেতাকর্মী। তারা শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সিনিয়র সহ-সভাপতি মনসুর আলমের অনুসারী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এর আগেও শাহেদকে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের একটি কক্ষে মারধর করেন শাখা ছাত্রলীগের একাংশের নেতা-কর্মীরা। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে কলার ঝুঁপড়িতে সকালের নাস্তা করতে গেলে শাখা ছাত্রলীগের সিক্সটি নাইনের ১০- ১২ জন নেতাকর্মীরা শাহেদকে আবারও মারধর করে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যায়।

চবি মেডিকেল সেন্টারের চিফ মেডিকেল অফিসার ডা. আবু তৈয়ব বলেন, আহত শিক্ষার্থীর মাথায় প্রচণ্ড আঘাত হয়েছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, শাহেদ নামে এক শিক্ষার্থীকে মারধরের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায়। পরে তাকে পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মনসুর আলম বলেন, শাহেদ নামে ছেলেটি শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে আমাদের কাছে তথ্য প্রমাণ আছে।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :