আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩১

বগুড়ার ধুনটে আধিপত্য বিস্তার নিয়ে সজীব ইসলাম নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছেন একই দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে। আহত সজীব ইসলামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ধুনট সদরপাড়া গ্রামের স্বর্ণকার শাহ আলীর ছেলে এবং ধুনট ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ২য় বর্ষের ছাত্র।

সকালে ধুনট ডিগ্রি কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব ইসলামের সাথে ছাত্রলীগ কর্মী হীরা ও হুজাইফার হাতাহাতি হয়। ওই ঘটনার পর দুপুর ১২টার দিকে ছাত্রলীগ নেতা সজীব ইসলাম ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলা দেখতে যান। এসময় তাকে একা পেয়ে ছাত্রলীগ কর্মী হুজাইফা ও হীরার নেতৃত্বে ১০/১২ জন লাঠিসোটা নিয়ে ছাত্রলীগ নেতা সজীব ইসলামকে বেদম মারধর করতে থাকেন। একপর্যায়ে তারা চাপাতি দিয়ে তার মাথায় কুপিয়ে জখম করেন। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রলীগ নেতা সজীব ইসলাম বলেন, ধুনট ডিগ্রি কলেজে এসে বহিরাগত ছাত্র হুজাইফা ও হীরাসহ তাদের লোকজন বিশৃঙ্খলা সৃষ্টি করতে থাকে। এসময় তাদেরকে বাধা দিতে গেলে আমার সাথে হাতাহাতি হয়। এই ঘটনার জের ধরে মঙ্গলবার দুপুরে পৌর ছাত্রলীগের আহবায়ক বিপুল হাসান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চপল মাহমুদ, ছাত্রলীগ কর্মী হুজাইফা ও হীরাসহ ১০/১২ জন আমাকে একা পেয়ে লাঠি দিয়ে মারধর করতে থাকে। এক পর্যায়ে তারা আমার মাথায় চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে।

তবে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চপল মাহমুদ ও পৌর ছাত্রলীগের আহবায়ক বিপুল হাসান জানান, তারা এ ঘটনার সাথে জড়িত নয়। তাদেরকে রাজনৈতিকভাবে হেয় করতে প্রতিপক্ষরা ষড়যন্ত্র করছে।

ধুনট থানার ওসি খান মো. এরফান বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :